রুমায় জঙ্গি ও সন্ত্রাস প্রতিরোধ কমিটি গঠিত

রুমা প্রতিনিধি:

উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে সদর ইউপি চেয়ারম্যান শৈমং মারমাকে সভাপতি ও ব্যবসায়ী মোহাম্মদ মীর নাছির উল্লাহকে সাধারণ সম্পাদক করে ৫০ সদস্য বিশিষ্ট জঙ্গি, সন্ত্রাস ও চাঁদাবাজি প্রতিরোধ কমিটি গঠিত হয়েছে। শুক্রবার বেলা সাড়ে ১১টায় আওয়ামী লীগ কার্যালয়ে এক বর্ধিত সভায় এই কমিটি গঠন করা হয়।
উপজেলায় গঠিত জঙ্গি, সন্ত্রাস ও চাঁদাবাজি প্রতিরোধ কমিটিতে সহ-সভাপতি পদে মনোনীতরা হলেন, মহিলা ভাইস চেয়াম্যান জিংএংময় বম, আওয়ামী লীগের সহ-সভাপতি মেনরত ম্রো, চিংসাঅং মারমা, উজ্জল ধর, দিলীপ দাশ, গালেঙ্গা ইউপি চেয়ারম্যান শৈউসাই মারমা, রেমাক্রীপ্রাংসা ইউপি চেয়ারম্যান জিরতোলোয়াং বম, পাইন্দু ইউপি চেয়ারম্যান উলামং মারমা ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাংপুই বম। অন্যরা সবাইকে সাধারণ সদস্য হিসেবে রাখা হয়।

এছাড়াও তিন সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটিতে রয়েছেন জেলা পরিষদের সদস্য জুয়েল বম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি উহ্লাচিং মারমা ও সিনিয়র সহ-সভাপতি আব্দুল জলিল। উপজেলা আওয়ামী লীগের সভাপতি উহ্লাচিং মারমা জানান জঙ্গি, সন্ত্রাস ও চাঁদাবাজির কর্মকান্ড নির্মুল করতে রুমা উপজেলা চারটি ইউনিয়েনের তৃণমূল ওয়ার্ড ভিত্তিক পর্যাক্রমে এ কমিটি গঠন করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন