Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

রায়কে স্বাগত জানিয়ে আ’লীগের মিছিল সমাবেশ রামগড়ে

রামগড় প্রতিনিধি:

জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায়কে স্বাগত জানিয়ে রামগড়ে মিছিল সমাবেশ  করেছে আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠন।

বৃহস্পতিবার বিকালে দলীয় কার্যালয় থেকে মিছিলটি বের হয়ে পৌর শহর প্রদক্ষিণ  করে। মিছিলের নেতৃত্ব দেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান কাজী নুরুল আলম(আলমগীর)।

উপজেলা আওয়ামী লীগের নেতা ও পাতাছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিন্দ্র  ত্রিপুরা,  উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কাদের, পৌর সভার কাউন্সিলর ও যুবলীগ নেতা দেলোয়ার হোসেন, শামীম আহমেদ, পৌর আওয়ামী লীগের আহ্বায়ক রফিকুল ইসলাম কামাল, যুগ্ম আহ্বায়ক বিশ্ব প্রদীপ ত্রিপুরা প্রমুখ মিছিলে অংশগ্রহণ  করেন।

এছাড়া যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা মিছিলে উপস্থিত ছিলেন। মিছিল শেষে দলীয়  কার্যালয়ের সন্মুুখে অনুষ্ঠিত সংক্ষিপ্ত  সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক কাজী নুরুল আলম (আলমগীর)।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন