Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

রামু রশিদ নগর এলাকায় মিনি বাস-ছাঁরপোকার মুখোমুখি সংঘর্ষে নিহত এক, আহত-৬

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার:

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের রামু রশিদ নগর এলাকায় মিনি বাস-ছাঁরপোকার( স্থানীয় নাম) মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও ৬জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। শুক্রবার(৬এপ্রিল) বিকাল ৫টার দিকে এ ঘটনা ঘটে ওই ইউনিয়নের ফাহিমা সী-পার্কের সামনে।

নিহত কুলছুমা আক্তার ঈদগাঁও ইউনিয়নের চাঁন্দের ঘোনা এলাকার আব্দু রহিমের স্ত্রী বলে জানা গেছে। তাৎক্ষনিক আহতদের পরিচয় পাওয়া যায়নি। তাদের উদ্ধার করে হাসপাতালে প্রেরন করেছে স্থানীয়রা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার সময় ফাহিমা ক্লাব থেকে বিয়ের খাওয়া শেষ করে কক্সবাজার ১১-০৩৩৩ ছাঁরপোকা যোগে বাড়ি ফিরছিল নিহত ও আহতরা। এসময় কক্সবাজার মুখি  ঈদগাঁও লাইন নং কক্সবাজার ছ ১১-০০৫০ গাড়ীটি অপর একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে ছাঁরপোকার সাথে মোখামুখু সংঘর্ষ লেগে যায়। এতে ঘটনাস্থলে কুলছুমার মৃত্যু হয় বলে নিশ্চিত করেন মেহের ঘোনার বাসিন্দা মাহবুব আলম মাবু।

এ রিপোর্ট লিখা পর্যন্ত রামু ক্রসিং হাইওয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে রয়েছে বলে ওসি মোজাহিদুল ইসলাম জানিয়েছে

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন