Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

রামু মনসুর আলী সিকদার আইডিয়্যাল স্কুলে বিদায় ও নবীন বরণ

ramu pic school 30.01

রামু প্রতিনিধি:

রামুর ঐতিহ্যবাহি রাজারকুল মনসুর আলী সিকদার আইডিয়্যাল স্কুলে ২০১৭ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও ৬ষ্ঠ শ্রেণির নবীন শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

রবিবার সকাল ১০টায় বিদ্যালয় মিলনায়তনে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বিদ্যালয় বাস্তবায়ন কমিটির সাধারণ সম্পাদক ও রাজারকুল আজিজুল উলুম মাদ্রাসার মুহতামিম মৌলানা মোহছেন শরীফ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, রামু উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমান। বিশেষ অতিথি ছিলেন রাজারকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুফিজুর রহমান, বিদ্যালয়ের এসএমসি সদস্য মোসলেহ উদ্দীন বাবুল, সরওয়ার কামাল (এমইউপি), শাহ আলম সিকদার, জেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ সভাপতি খালেদ নেওয়াজ আবু, আরিফুর রশীদ প্রমুখ।

এতে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়’র প্রধান শিক্ষক আবদুল হাশেম।

বিদ্যালয়’র সহকারী শিক্ষক তড়িৎ চক্রবর্তীর সঞ্চালনায় অনুষ্ঠানে শিক্ষকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন  সহকারী শিক্ষক মো আতিকুর রহমান।

অনুষ্ঠানে বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে এরশাদুল হক, কামরুল হাসান শুভ, নিশাত সালসাবিল নোহা এবং বর্তমান শিক্ষার্থীদের মধ্যে নোকা আফরোজ বক্তব্য রাখেন।

বিদায়ী শিক্ষার্থীদের পক্ষে  উর্মি পাল ও  বর্তমান শিক্ষার্থীদের পক্ষে দশম শ্রেণির হাফসা মুনমুন সাদিয়া মানপত্র পাঠ করেন। পবিত্র কোরআন তেলাওয়াত করেন অষ্টম শ্রেনির ছাত্র আতাউল্লাহ ও পবিত্র গীতা পাঠ করেন সপ্তম শ্রেণির ঈশিতা পাল।

শুরুতে বিদ্যালয়’র প্রধান শিক্ষক আবদুল হাশেম নবীন শিক্ষার্থীদের এবং দশম শ্রেণির শিক্ষার্থীরা বিদায়ী শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানে বিদায়ী শিক্ষার্থীদের শুভেচ্ছা উপহার দেয়া হয়। এছাড়া বিদায়ী শিক্ষার্থীদের পক্ষ থেকে বিদ্যালয়’র জন্য শুভেচ্ছা উপহার প্রদান করা হয়। এতে বিদায়ী শিক্ষার্থীদের কল্যাণ কামনা করে মোনাজাত করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন