রামু উপজেলা উপনির্বাচনে ২ সাংবাদিকের উপর হামলা, ক্যামেরা ভাঙচুর

10859594_792659207471265_614045857_n

নিজস্ব প্রতিবেদক :

রামু উপজেলা পরিষদের উপ-নির্বাচনের ভোট গ্রহণের সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার হলেন দুই সাংবাদিক। আহত সাংবাদিকরা হলেন, একাত্তর টিভির কক্সবাজার জেলা প্রতিনিধি কামরুল ইসলাম মিন্টু ও এসএ টিভির কক্সবাজার জেলা প্রতিনিধি আহসান সুমন।

রোববার সকাল ১১টার দিকে দক্ষিণ মিঠাছড়ি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এ হামলা চালানো হয়। এসময় তাদের দু’টি ক্যামরাও ভাঙচুর করা হয়।

আহত সাংবাদিকরা জানান, তারা দক্ষিণ মিঠাছড়ি উচ্চ বিদ্যালয় কেন্দ্র পর্যবেক্ষণ করে বের হয়ে আসার পথে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী রিয়াজুল আলমের সমর্থক যুবলীগ নেতা কুদরত উল্লাহ ও স্বেচ্ছাসেবকলীগ নেতা ইউনুস ভুট্টোর নেতৃত্বে একদল উচ্ছৃঙ্খল যুবক তাদের মারধর করে ক্যামেরা কেড়ে নেন। পরে ক্যামেরা দু’টি ভাঙচুর করা হয়। এ ব্যাপারে তারা প্রশাসনকে অভিযোগ দিয়েছেন বলে জানিয়েছেন।

এদিকে বিএনপি সমর্থিত প্রার্থী মেরাজ আহমেদ মাহিন চৌধুরী ও জামায়াত সমর্থিত প্রার্থী ফজলুল্লাহ মুহাম্মদ হাসান প্রায় সব কেন্দ্রে জাল ভোট দেয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন। জাল ভোট ও কেন্দ্র দখল সংক্রান্ত সংবাদ সংগ্রহ করতে গেলে সাংবাদিকদের নানাভাবে হুমকি দিচ্ছে বলে দায়িত্বরত সাংবাদিকদের কাছে অভিযোগ আসছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন