Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

রামু আবু বকর ছিদ্দিক (রা.) ইন্সটিটিউট দাখিল মাদ্রাসায় অমর একুশে উদযাপন

ramu pic abu bakar institut 21.02.17

রামু প্রতিনিধি:

রামু চা বাগান হযরত আবু বকর ছিদ্দিক (রা.) ইন্সটিটিউট দাখিল মাদ্রাসায় যথাযথ মর্যাদায় অমর একুশে ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে র‌্যালি, কুইজ প্রতিযোগিতা, ভাষা শহীদদের জন্য বিশেষ মোনাজাত এবং আলোচনা সভার আয়োজন করা হয়।

সকাল আটটায় মাদ্রাসা প্রাঙ্গন থেকে শুরু হওয়া র‌্যালিটি চা বাগান স্টেশন সহ গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। এতে মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য, শিক্ষক-শিক্ষার্থীরা অংশ নেন।

র‌্যালি শেষে মাদ্রাসা মিলনায়তনে সিনিয়র শিক্ষক আবদুল মতলব’র সঞ্চালনায় আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন, মাদ্রাসা পরিচালনা কমিটির সহ সভাপতি মাওলানা নুরুল হুদা। এতে পরিচালনা কমিটির সভাপতি আবু তাহের, মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা শুয়াইব, শিক্ষানুরাগি মাস্টার ফখরুদ্দিন টিটু, সাইফুল ইসলাম চৌধুরী, এজাহার মিয়া, নুরুল হোছাইন, রমিজ আহমদ, মো. হাশেম, ওবাইদুল হক, আবদুল মুবিন, শিক্ষকবৃন্দের মধ্যে মাওলানা শহিদুল্লাহ মাওলানা কামাল হোছাইন, সানা উল্লাহ বাবর, রেহেনা আকতার, মুর্শিদা আকতার, রোকসানা আকতার, মুর্শিদা আকতার লাকি, মোমেনা আকতার, শাহিদা খানম ও নুরান মো. শারমিন বক্তব্য রাখেন।

এতে ভাষা শহীদদের জন্য বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাওলানা নুরুল হুদা। শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করে মাদ্রাসার শিক্ষার্থী হামিদ উল্লাহ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন