রামুর দক্ষিণ মিঠাছড়িতে বন্যার্তদের ছাত্রলীগের ত্রান বিতরণ

রামু প্রতিনিধি:

বাংলাদেশ ছাত্রলীগ রামু উপজেলা শাখার উদ্যোগে রামুর দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের বন্যা কবলিত ৪০০ পরিবারকে ত্রান বিতরণ করা হয়েছে। কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমলের পক্ষে এসব ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে বলে জানা গেছে।

সোমবার (১৭ জুলাই) সকাল থেকে বিকাল পর্যন্ত ইউনিয়নের চাউল্যাতলী, পানেরছড়া, কাঠির মাথা সহ বিভিন্ন গ্রামে এসব ত্রান সামগ্রী দূর্গত মানুষের হাতে তুলে দেন ছাত্রলীগ নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন, রামু উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংসদ কমলের ব্যক্তিগত সহকারি আবু বক্কর ছিদ্দিক, রামু উপজেলা ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেন, কাউয়ারখোপ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ নোমান, দক্ষিণ মিঠাছড়ি সাধারণ সম্পাদক আজিজুল হক, খুনিয়াপালং সভাপতি মো. ফরিদ উদ্দিন, রশিদনগর ইউনিয়ন সহ-সভাপতি নজিবুল আলম, ছাত্রলীগ নেতা মো. ইমরান, মোবিন, আতা উল্লাহ, হাবিব, মিনহাজ আনোয়ার, সাহাব উদ্দিন, মো. আমিন প্রমুখ।

রামু উপজেলা ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেন ও মোহাম্মদ নোমান জানিয়েছেন, সাংসদ কমল বন্যার্ত মানুষের পাশে ছুটে যান। তার আদর্শে অনুপ্রানিত হয়ে ছাত্রলীগ নেতারাও দূর্গত মানুষের পাশে দাঁড়িয়েছে। ভবিষ্যতেও ছাত্রলীগের এ ধরনের উদ্যোগ অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন