রামুর জোয়ারিয়ানালায় মাদরাসা গেইট ব্যবসায়ী সমিতির নির্বাচন অনুষ্ঠিত

ramu pic zo.nala 01.04.17
রামু প্রতিনিধি :
রামু উপজেলার জনগুরুত্বপূর্ণ বাণিজ্যিক এলাকা জোয়ারিয়ানালা মাদরাসা গেইট ব্যবসায়ী সমিতির নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে। শনিবার (১ এপ্রিল) রামুর রাবার বাগান রেস্ট হাউসে অনুষ্ঠিত নির্বাচনে সভাপতি পদে জোয়ারিয়ানালা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মীর মোশারফ হোছন সিকদার এবং সাধারণ সম্পাদক পদে বিশিষ্ট ব্যবসায়ি জসিম উদ্দিন নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে ১১২ জন ভোটারের মধ্যে ১১০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এরমধ্যে সভাপতি পদে বিজয়ী মীর মোশারফ হোছন সিকদার (চেয়ার) পেয়েছেন ৫৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধি যুবলীগ নেতা আনছারুল আলম (আনারস) পেয়েছেন ৪৮ ভোট। সাধারণ সম্পাদক পদে বিজয়ী জসিম উদ্দিন (চাকা) পেয়েছেন ৭১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধি আনছুর আলী (আম) পেয়েছেন ৩৪ ভোট। এরআগে অর্থ সম্পাদক পদে হোমিও চিকিৎসক সালামত কবির বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হন।

নির্বাচন পরিচালনা করেন কক্সবাজার জেলা আইনজীবি সমিতির সাবেক সাধারণ সম্পাদক এ্যাডভোকেট ইকবালুর রশিদ আমিন সোহেল, জোয়ারিয়ানালা ইউপি চেয়ারম্যান কামাল শামসুদ্দিন আহমেদ প্রিন্স, ইউপি সদস্য জসিমুল ইসলাম, মিজানুর রশিদ আমিন রুবেল। নির্বাচন সমন্বয়কারির দায়িত্বে ছিলেন, সমিতির সদস্য ডা. শফিকুল ইসলাম, সোহেল সাঈদ ও দিদারুল আলম।

নির্বাচনে পর্যবেক্ষক ছিলেন, বিশিষ্ট সাংবাদিক নীতিশ বড়ুয়া, সোয়েব সাঈদ ও আবদুল মালেক সিকদার। নির্বাচন শেষে প্রতিদ্বন্ধি প্রার্থীরা একে অপরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং সকলে সমিতির উন্নয়নে ভুমিকা রাখার অঙ্গীকার করেন। পরে অতিথি ও সমিতির সদস্যবৃন্দ মধ্যাহ্নভোজে অংশ নেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন