রামুর ছাত্রলীগ নেতা রিফাতের অকাল মৃত্যু, শনিবার জানাযা

রামু প্রতিনিধি:

কক্সবাজারের রামু উপজেলার বাসিন্দা কক্সবাজার জেলা ছাত্রলীগের সদস্য হোসাইন মাহমুদ রিফাত ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি বৃহষ্পতিবার (১৭ আগস্ট) ভোর পৌনে চারটায় হৃদ রোগে আক্রান্ত হয়ে কক্সবাজারস্থ একটি ক্লিনিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। হোসাইন মাহমুদ রিফাত রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়নের দক্ষিণ শ্রীকুল গ্রামের ছৈয়দ আহদের ছেলে। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ২৫ বছর। মৃত্যুকালে তিনি বাবা-মা ও এক ভাই রেখে গেছেন। তার আকষ্মিক মৃত্যুর খবরে সর্বত্র শোকের ছায়া নেমে আসে।

কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল সকালে (বৃহষ্পতিবার) রামু শ্রীকুলস্থ বাড়িতে হোসাইন মাহমুদ রিফাত এর মরদেহ দেখতে যান। সাংসদ কমল মেধাবি এ ছাত্রনেতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। সাংসদ কমল বলেন, রিফাতের পিতা ছৈয়দ আলম, মা খতিজা বেগম ও একমাত্র ভাই হাসান মাহমুদ আরফাত সবাই আমেরিকায় রয়েছেন। তারা বাংলাদেশের পথে রয়েছেন। পারিবারিক সিদ্ধান্তমতে আগামী শনিবার (১৯ আগস্ট) বিকাল সাড়ে পাঁচটায় রামু খিজারী আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।

এদিকে রিফাতের মরদেহ গতকাল সকাল থেকে রামুর দক্ষিণ শ্রীকুলস্থ বাড়িতে রাখা হলে সেখানে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দসহ সর্বস্তরের হাজারো জনতা তাকে একনজর দেখার জন্য ছুটে যান। পরে বিকাল সাড়ে পাঁচটায় রিফাতের মরদেহ কক্সবাজার সদর হাসপাতালের হিমঘরে রাখা জন্য নেয়া হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন