রামুর চাকমারকুল উচ্চ বিদ্যালয়ে জঙ্গি ও সন্ত্রাস বিরোধী মানববন্ধন

1Khagrachari Pic-02jpg

নিজস্ব প্রতিনিধি:

রামুর চাকমারকুল উচ্চ বিদ্যালয়ে জঙ্গী ও সন্ত্রাস বিরোধী মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১ টায় বিদ্যালয়ের সামনে কক্সবাজার চট্টগ্রাম মহাসড়কে আয়োজিত এ মানববন্ধন ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, রামু উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলী হোসেন কোম্পানী।

সামাবেশে স্বাগত বক্তব্য রাখেন, চাকমারকুল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূট্টোর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, বিশিষ্ট ব্যবসায়ি ও শিক্ষানুরাগী গিয়াস উদ্দিন কোম্পানী, বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবি এডভোকেট জিয়াউর রহমান সেলিম, নুরুল হক কোম্পানী, আমির হোসেন সিকদার, অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা জহুর আলম, হাফেজ শরিফুল হক, রামু প্রেস ক্লাবের অর্থ সম্পাদক সোয়েব সাঈদ প্রমূখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা ভাইস চেয়ারম্যান আলী হোসেন কোম্পানী বলেন, দেশের বিভিন্নস্থানে যারা বোমা হামলার মাধ্যমে নিরীহ মানুষ হত্যা করেছে তারা মানুষ নামের কলংক। সৃষ্টির সেরা জীব মানুষ কখনো মানুষ হত্যার মতো ঘৃন্য কাজ করতে পারেনা। মানুষ হত্যা কেবল ইসলাম নয়, কোন ধর্মই মেনে নেয় না। জঙ্গিরা পবিত্র ধর্ম ইসলাম, মানবতা ও বিশ্ববাসীর শত্রু। এখন দেশের প্রতিটি নাগরিকের দায়িত্ব হলো জঙ্গি ও সন্ত্রাসী নির্মূল করা। এ দায়িত্ব পালনে ছাত্র শিক্ষকদের বেশী ভূমিকা পালন করতে হবে।

সমাবেশে বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক আজিজুল হক, সহকারি শিক্ষক আবদুল্লাহ আল মাছুম, আবুল কালাম, সুপ্তা শর্মা, আজিজুল হক, নুসরাত পারভীন, শামীমা আকতার উপস্থিত ছিলেন।

দেশব্যাপী চলমান জঙ্গি ও সন্ত্রাস হামলার প্রতিবাদ কর্মসূচির অংশ হিসেবে আয়োজিত এ মানববন্ধন ও সমাবেশে শিক্ষক শিক্ষার্থী, রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ, বিদ্যালয় পরিচালনা কমিটির নেতৃবৃন্দ ও অভিভাবকরা স্বতঃস্ফূর্তভাবে অংশ নেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন