রামুর খেলোয়াড়রা জাতীয় পর্যায়ে অবদান রাখছে

Ramu News Pic (4) 22.4.2016

নিজস্ব প্রতিনিধি :
ক্রীড়ার মান উন্নয়নের জন্য তৃণমুল পর্যায়ে খুদে ফুটবলারদের প্রশিক্ষণ দেয়া প্রয়োজন। চর্চা ও প্রশিক্ষণ গ্রহণের মাধ্যমে ভাল ফুটবলার হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করতে হবে। ভাল ফুটবলার হতে পারলে, সমৃদ্ধি এমনিতেই আসবে। কর্তব্য ও নিষ্ঠার মাধ্যমে ভাল ফুটবলাররা গ্রাম থেকেও জাতীয় পর্যায়ে পৌঁছাতে পারবে। ক্রীড়া ক্ষেত্রে দেশের অনেক উপজেলার চেয়ে রামু এগিয়ে। রামুর অনেক ফুটবলার জাতীয় পর্যায়ে অবদান রেখেছেন। রামু জেলার ক্রীড়া গর্ব উপজেলা। শুক্রবার সকাল সাড়ে ১০টায় রামু উপজেলায় ফুটবল প্রশিক্ষণ সমাপণী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানে বক্তারা এ কথা বলেন।

অনুষ্ঠানে প্রশিক্ষণ নেয়া ৩০ জন খুদে ফুটবলারকে সনদপত্র প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, রামু উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুবীর বড়ুয়া বুলু।

রামু সোনালী অতীত ফুটবল ক্লাবের সভাপতি ছিদ্দিক আহমদের সভাপতিত্বে ও যুগ্ম-সম্পাদক খালেদ শহীদের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা ক্রীড়া অফিসার এ বি এম মাহবুবুল আলম, ফুটবল প্রশিক্ষক জ্যোতিঃর্ম্ময় বড়–য়া মঙ্গল, রামু সোনালী অতীত ফুটবল ক্লাবের দপ্তর ও প্রচার সম্পাদক ওমর ফারুক মাসুম প্রমুখ।

রামু সোনালী অতীত ফুটবল ক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচীর আওতায় কক্সবাজার জেলা ক্রীড়া অফিসের আয়োজনে রামু উপজেলায় মাসব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। রামু সোনালী অতীত ফুটবল ক্লাবের সহযোগিতায় রামু খিজারী আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠ ও রামু পোষ্ট অফিস মাঠে অনুষ্ঠিত এ ফুটবল প্রশিক্ষণে উপজেলার ৩০ জন খুদে ফুটবলার অংশগ্রহণ করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন