রামুতে সন্ত্রাসী হামলায় আহত ১

রামু প্রতিনিধি:

রামুতে সন্ত্রাসী হামলায় এক ব্যক্তি গুরুতর আহত হয়েছে। আহত বিধু বড়ুয়া (৪৫) রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের উখিয়ারঘোনা বড়ুয়াপাড়া এলাকার মৃত সতীশ বড়ুয়া জুনুর ছেলে। সন্ত্রাসীরা তাকে দা দিয়ে মাথায় কুপিয়ে ও লোহার রড দিয়ে শরীরের বিভিন্নস্থানে আঘাত করে। মুমূর্ষ অবস্থায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (১০ নভেম্বর) সকাল ১১টায় উখিয়ারঘোনা বড়ুয়া পাড়াস্থ স্বদেশ বড়ুয়ার মুদির দোকানের সামনে এ ঘটনা ঘটে।

হামলার প্রত্যক্ষদর্শী দোকানদার স্বদেশ বড়ুয়া সহ স্থানীয়রা জানান, লট উখিয়ারঘোনা এলাকার মৃত প্রসন্ন বড়ুয়ার ছেলে কক্সবাজার সিভিল সার্জন কার্যালয়ের অফিস সহায়ক (এমএলএসএস) হেমন্দ্র বড়ুয়ার নেতৃত্বে আরো কয়েকজন ভাড়াটে সন্ত্রাসী দোকানের সামনে গিয়ে মহড়া দিয়ে ভয়ভীতি প্রদর্শন শুরু করে। এক পর্যায়ে হেমন্দ্র বড়ুয়া বিধু বড়ুয়াকে দা দিয়ে কুপিয়ে আহত করে। এসময় তার সহযোগীরাও লোহার রড ও লাটি-সোটা নিয়ে তাকে পিঠে এবং শরীরের অন্যান্যস্থানে আঘাত করে।

হামলাকারীরা পালিয়ে গেলে স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় বিধু বড়ুয়াকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসাপাতালে নিয়ে যান।

আহত বিধু বড়ুয়ার ভাই সুধীর বড়ুয়া জানান, হামলাকারীরা এ ঘটনায় মামলা না করার জন্য তাদের হুমকী ও ভয়ভীতি দেখাচ্ছে। হামলায় নেতৃত্ব দেয়া সিভিল সার্জন অফিসের কর্মচারি হেমন্দ্র বড়ুয়া মামলা করলে তাদের আবারও মারধর এবং মিথ্যা মামলায় জড়ানোর হুমকী দিচ্ছে। তাই এ ঘটনার পর থেকে তারা চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। এ ব্যাপারে তারা মামলার প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন