রামুতে মুদি দোকানিকে কুপিয়ে হত্যা

হত্যা

নিজস্ব প্রতিনিধি:

কক্সবাজারের রামু উপজেলার খুনিয়াপালং এলাকায় শফিউল আলম (১৯) নামে এক মুদি দোকানিকে খুন করেছে দূর্বৃত্তরা। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এক যুবককে আটক করেছে পুলিশ।শনিবার (১৬ জুলাই) সকাল ১০টার দিকে খুনিয়াপালং ইউনিয়নের পশ্চিম গোয়ালিয়াপালং ঝুগড়ি পাড়ার নিজ দোকানের পেছনের বাঁশঝাড় থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত শফি আলম একই এলাকার রমিজ আহমদের ছেলে। আটক মো. রফিক (১৯) একই এলাকার রাহামত উল্লার ছেলে।

নিহতের বড় ভাই মনছুর আলম জানান, শুক্রবার রাতে শফিউল আলম তার বন্ধু মো. রফিকসহ দোকানে ছিল। সকাল ৮টার দিকে রফিক আমাকে মোবাইলে জানায়, শফিউল আলম দোকানের বাইরে তালা দেয়ায় সে দোকান থেকে বের হতে পারছে না। শফিউল আলমের মোবাইলও বন্ধ পাওয়া যায়। এতে বাড়ি থেকে চাবি নিয়ে আমি দোকানে এসে তালা খুলি। সকাল ১০টার দিকে দোকানের পেছনের বাঁশঝাড়ে শফির মরদেহ পাওয়া যায়। তার মুখ, কানেসহ শরীরে ছুরিকাঘাত ও জখমের চিহ্ন রয়েছে।

রামু থানার ওসি প্রভাষ চন্দ্র ধর জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। কে বা কারা এ হত্যাকাণ্ড করেছে তা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন