রামুতে মানবপাচার ও মাদক এর বিরুদ্ধে সচেতনা মূলক সভা

02

নিজস্ব প্রতিনিধি:

কক্সবাজারের রামুর চাকমারকুল ইউনিয়নে মানবপাচার, মাদক ও ইভটিজিং এর বিরুদ্ধে সচেতনা মূলক সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার সকাল ১০টায় চাকমারকুল ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুফিদুল আলমের সভাপতিত্বে নুরুল আমিন মেম্বারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রামু থানার নবাগত অফিসার ইনচার্জ প্রভাস চন্দ্র ধর।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রামু উপজেলা ভাইস চেয়ারম্যান আলী হোসেন, জারাইতলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হোসাইনুল ইসলাম মাতব্বর, বিশিষ্ট সমাজ সেবক নুরুল হক কোং, রামু থানার এসআই মো. বাবুল, চাকমারকুল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাস্টার শামসুল আলম, চাকমারকুল ইউপি সদস্য মোস্তাক আহমদ, শফি উল্লাহ, ছৈয়দ নুর, আল মর্জিনা, আবদুর রহিম (সাবেক মেম্বার), সংবাদকর্মী আহমদ সৈয়দ ফরমান, শামসুল আলম প্রমূখ।

সভায় প্রধান অতিথি প্রভাস চন্দ্র ধর বলেন, মানব পাচার, মাদক ও ইভটিজিং হচ্ছে সামাজিক ব্যাধি। এ ব্যাধি থেকে যুব সমাজ কে রক্ষা করতে হলে প্রথমে অভিভাবকদের সচেতন হতে হবে। তিনি আরো বলেন, মাদকের জন্য কোন সুপারিশই চলবে না। যারা মাদকের ব্যাপারে সুপারিশ করে তারা দেশের ভালো চায়না। আমি যতদিন রামু থানায় থাকবো ততদিন রামুর প্রত্যন্ত এলাকায় কোন মাদক বৃদ্ধি হতে দিবো না। মাদক দেশ ও জাতির শক্র। তিনি আপরাধ নির্মূলে সকলের সহযোগিতা কামনা করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন