রামুতে বানবাসীদের পাশে মৈত্রী’০২


রামু প্রতিনিধি :
‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য’ কালজয়ী এ গানকে সামনে রেখে রামুর বিভিন্ন গ্রামে বানবাসীদের রান্না করার খাবার বিতরণ করেছে এসএসসি ২০০২ ব্যাচের সংগঠন মৈত্রী’০২। শুক্রবার (৭জুলাই) সকাল থেকে বিকাল পর্যন্ত রামু ৩টি ইউনিয়নের বন্যা কবলিত গ্রামে সংগঠনের সদস্যরা গাড়িযোগে এবং পায়ে হেঁটে এসব খাবার বিতরণ করা হয়েছে।

খাবার বিতরণে সক্রিয়ভাবে অংশ নেন, মৈত্রী’০২ এর সভাপতি মোহাম্মদ খোরশেদ আলম, সাধারণ সম্পাদক দিবস বৈদ্য, সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন লাভলু, সাবেক সভাপতি মোহাম্মদ নুরুল আলম, সংগঠনের সদস্য সাইফুল, জামাল, ছালামত উল্লাহ, মো. আবদুল্লাহ, মোস্তফা কামাল, রকিব, শাহীন, শাহজাহান, মো. হোছাইন, জাকারিয়া, মো. ফয়েজ, রমজান আলী, আজিজুর রহমান, টিপু, মোস্তফা, আমান, শাকিল প্রমূখ।

মৈত্রী’০২ এর সভাপতি মোহাম্মদ খোরশেদ আলম, সাধারণ সম্পাদক দিবস বৈদ্য জানিয়েছেন, শুক্রবার সকাল থেকে বিকাল পর্যন্ত ১ হাজার বন্যার্ত মানুষকে রান্না করার খাবার বিতরণ করা হয়েছে।

ফতেখাঁরকুল ইউনিয়নের খোন্দকার পাড়ায় ১৫০ জন, পূর্ব মোহাম্মদপুরায় ৩০০ জন, চাকমারকুল ইউনিয়নের দক্ষিণ চাকমারকুল পশ্চিমপাড়ায় ২০০ জন এবং কাউয়ারখোপ ইউনিয়নে ৩৫০ জনকে খাবার বিতরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন