রামুতে বজ্রপাতে নিহত ১ আহত ৪

রামু প্রতিনিধি:

কক্সবাজারের রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের উখিয়ারঘোনা গ্রামে বজ্রপাতে ১জন নিহত এবং ৪জন গুরুতর আহত হয়েছে। নিহত জাকির আহমদ (৪৫) কাউয়ারখোপ ইউনিয়নের গনিয়াকাটা এলাকার আমজাদ আলীর ছেলে। বুধবার (৭জুন) বিকাল সাড়ে ৫টায় এ ঘটনা ঘটে।

এতে আহতরা হলেন, কাউয়ারখোপ ইউনিয়নের উখিয়ারঘোনা গুদামকাটা এলাকার আলী আহমদের ছেলে মুফিজুর রহমান (৪০), ছিদ্দিক আহমদের ছেলে ফরিদুল আলম (৫৫), পার্শ্ববর্তী লামারপাড়া এলাকার জাকের আহমদের ছেলে মো. ইউনুচ (৩২) ও খলিলুর রহমানের ছেলে মো. হোসেন (৫০)। এদের মধ্যে মুফিজুর রহমান ও মো. ইউনুচ এর অবস্থা সংকটাপন্ন বলে জানা গেছে।

কাউয়ারখোপ ইউনিয়ন পরিষদের সদস্য রফিকুল আলম জানিয়েছেন, আহত ৫জনই একটি লেবু বাগানে দিনমজুর হিসেবে কাজ করে বাড়ি ফিরছিলেন। ফেরার পথে উখিয়ারঘোনা গুদামকাটা এলাকায় নুরুল হাকিমের দোকানের সামনে পৌঁছলে আকষ্মিক বজ্রপাতে পাঁচজনই আহত হন। এসময় রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে প্রাণ হারান জাকির আহমদ। অপর ৪জনের মধ্যে মুফিজুর রহমান ও ফরিদুল আলমকে কক্সবাজার সদর হাসপাতালে এবং মো. ইউনুচ ও মো. হোসেনকে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে।

এদিকে আকষ্মিক বজ্রপাতে দিনমজুর জাকির আহমদের মৃত্যু ও আরো ৪জন আহত হওয়ার ঘটনায় পুরো এলাকায় শোকাবহ পরিবেশ বিরাজ করছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন