রামুতে তাঁতি লীগের সাধারণ সম্পাদকের বাসায় চুরি

চুরি

নিজস্ব প্রতিনিধি:

কক্সবাজারের রামু উপজেলা তাঁতি লীগের সাধারণ সম্পাদক মোস্তাক আহমদের বাসার দরজা ভেঙে চুরি হয়েছে। মোস্তাক আহমদ জানায়, শনিবার গভীর রাতে রামু উপজেলার ফতেখাঁরকুল মন্ডল পাড়াস্থ তার বাসায় এ চুরির ঘটনা ঘটেছে। প্রতিদিনের ন্যায় রাতে চৌমুহনী স্টেশন থেকে বাসায় ফেরেন তিনি। রাতের খাবার খেয়ে সবাইকে নিয়ে ঘুমিয়ে পড়েন। গভীর রাতে বাসার সামনের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে চোর চক্ররা। এ সময় নগদ ৮০ হাজার ৫০০ টাকাসহ আট আনা ওজনের একটি স্বর্নের চেইন ও ৫টি মোবাইল চুরি করে নিয়ে যায়। এ ব্যাপারে রামু থানায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

জানা গেছে, রামু উপজেলার প্রানকেন্দ্র চৌমুহনী স্টেশন ফতেখাঁরকুল ইউনিয়নের বেশ কয়েকটি গ্রামে হঠাৎ করেই চোরের উপদ্রব বেড়ে গেছে। প্রতি রাতে কোন না কোন বাড়ি বা ব্যবসা প্রতিষ্ঠানে চুরি সংগঠিত হচ্ছে। বিভিন্ন বাড়ি ও প্রতিষ্ঠানে চোরের আকস্মিক দৌরাত্ম বাড়ায় শঙ্কিত হয়ে পড়েছে সর্বসাধারণ।

প্রশাসনের এ বিষয়ে কঠোর নজরদারী দরকার বলে মনে করছেন এলাকার সচেতন মহল। আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা বৃদ্ধি না করা হলে এই চুরি ঘটনা দিন দিন আরো বৃদ্ধি পাবে বলে সচেতন মহল মনে করেন। এবার প্রশাসনের নাকের ডগায় তাঁতি লীগের সাধারণ সম্পাদকের বাসায় দু:সাহসিক চুরির ঘটনায় ক্ষমতাশীন দলের নেতাকর্মীদের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন