Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

রামুতে জয়নাল মেম্বার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

Ramu pic 2 copy

নিজস্ব প্রতিনিধি:

কক্সবাজারের রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের আল-আমিন মার্কেট সংলগ্ন মাঠে জয়নাল মেম্বার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় শুক্রবার অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে এই ফাইনাল খেলা উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন সিকদার। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। ক্রীড়া ক্ষেত্রেও দেশের ভাবমুর্তি আজ উজ্জল হচ্ছে।

তিনি সকলের উদ্দেশ্যে বলেন, কচ্ছপিয়ায় যিনি ৩ একর জমি ফুটবল মাঠের জন্য দান করবেন তার নামেই সরকারি ব্যাবস্থাপনায় একটি মিনি ফুটবল স্টেডিয়াম করা হবে।

এসময় বিশেষ অতিথি সাইমুম সরওয়ার কমল এমপি খেলার বিজয়ী এবং বিজিত উভয় দলকে ব্যক্তিগত ভাবে আর্থিক অনুদান প্রদান করেন।

টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি কচ্ছপিয়া ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আমিন কোম্পানীর সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলম, উপজেলা নির্বাহী অফিসার সেলিনা কাজী, সহকারী পুলিশ সুপার (উখিয়া সার্কেল) আব্দুল মালেক, রামু থানার অফিসার ইনচার্জ প্রভাষ চন্দ্র ধর, গর্জনিয়ার সাবেক চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, ঈদগড়ের চেয়ারম্যান ফিরোজ আহমদ ভট্টো, চাকমারকুলের সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম সিকদার, ফতেখাঁরকুলের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফরিদুল আলম, কাউয়ারখোপের ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাক আহমদ, রাজারকুলের আওয়ামী লীগ নেতা মফিজুর রহমান মেম্বার, জোয়ারিয়ানালার আওয়ামী লীগ নেতা কামাল শামসুদ্দিন আহমদ প্রিন্সসহ আরো অনেকে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন