রামুতে জাগো নারী উন্নয়ন সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক নারী দিবস পালিত

ramu pic jago nari 08.03

রামু প্রতিনিধি:

রামুতে জাগো নারী উন্নয়ন সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়েছে। বুধবার উপজেলা পরিষদ সংলগ্ন শহীদ মিনার চত্বরে এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, রামু উপজেলা নির্বাহী অফিসার মো. শাজাহান আলি।

জাগো নারী উন্নয়ন সংস্থার সভাপতি শিউলী শর্মার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, এডভোকেট জসিম উদ্দিন, রামু থানার উপ-পরিদর্শক মুকিবুল, সংবর্ধিত অতিথি রামু কলেজের শিক্ষক মানসী বড়ুয়া ও খুনিয়াপালং ইউপি সদস্যা সাবেকুন নাহার, রামু উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তপন মল্লিক, ইপসা সিভিক কনসোর্টিয়াম’র টিম লিডার খালেদা আকতার ও প্রোগ্রাম কো-অর্ডিনেটর শহীদুল ইসলাম, নিকাহ রেজিস্ট্রার মাওলানা আবু বকর ছিদ্দিক, রামু প্রেসক্লাবের সাবেক সভাপতি নুরুল ইসলাম সেলিম, সাংবাদিক অর্পণ বড়ুয়া, চাকমারকুল ইউনিয়ন পরিষদের মেম্বার হাসিনা আকতার, কাউয়ারখোপ ইউনিয়ন পরিষদের মেম্বার নেবু রানী শর্মা ও ছেনুয়ারা বেগম, কক্স হিউম্যান ফাউন্ডেশনের সভাপতি সুরেশ বড়ুয়া, সুপানন্দ বড়ুয়া প্রমুখ। আলোচনা সভা শেষে একটি র‌্যালির আয়োজন করা হয়।

আলোচনা অনুষ্ঠানে বিশেষ অবদানের জন্য ৩জন নারীকে সম্মাননা স্বরুপ ক্রেস্ট প্রদান করা হয়। এরা হলেন, শিক্ষা ও সংস্কৃতিতে রামু কলেজের শিক্ষক, বিশিষ্ট কন্ঠশিল্পী মানসী বড়ুয়া, সংগ্রামী নারী খুনিয়াপালং ইউপি সদস্যা সাবেকুন নাহার এবং সমাজসেবায় অবদানের জন্য জোয়ারিয়ানালা ইউপি সদস্য জয়নাব আকতার কোহিনুর। এছাড়া নারীদের আইনী সহায়তায় বিশেষ অবদানের জন্য রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রভাষ চন্দ্র ধরকে সম্মাননা ক্রেস্ট দেয়া হয়।

সাবেক ইউপি সদস্য স্বপন বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে জাগো নারী উন্নয়ন সংস্থার ফিল্ড ফ্যাসিলিটিটর মোহাম্মদ জুবাইদ, রবিউল ইসলাম রবি, মুন্নী আকতার, প্রোগ্রাম ম্যানেজার বিশ্বজিৎ ভৌমিক, হিসাব রক্ষক আশীষ দে, কর্মকর্তা সুজন দে ও সুব্রত লাল বড়ুয়া।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন