রামুতে আজ জেলার বৃহত্তম মেজবান: শোকের মাসে সর্বস্তরের মানুষের সাঁড়া

Mejban copy

নিজস্ব প্রতিবেদক:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে রামুতে কক্সবাজার-৩ আসনের সাংসদ সাইমুম সরওয়ার কমলের উদ্যোগে জেলার বৃহত্তম মেজবান আজ সোমবার অনুষ্ঠিত হবে। জাতীয় শোক দিবস উদ্যাপনের অংশ হিসেবে রামু খিজারী উচ্চ বিদ্যালয় স্টেডিয়ামে মেজবানের আয়োজন করা হয়েছে।

এ কর্মসূচীকে সামনে রেখে রামু ও কক্সবাজার সদর উপজেলা আওয়ামীলীগসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের মাঝে প্রাণ চাঞ্চল্য দেখা গেছে। ইতিমধ্যে রামু খিজারী আদর্শ উচ্চ বিদ্যালয় স্টেডিয়ামকে নবরূপে সাজানো হয়েছে। শোকের মাসে জেলার সর্বস্তরের মানুষের মাঝে ব্যাপক সাড়া জাগিয়েছে সর্ববৃহৎ এ আয়োজন।

সোমবারের মেজবানে জেলা ও রামু উপজেলা আওয়ামীলীগসহ সকল শ্রেণী-পেশার মানুষের অংশগ্রহণ কামনা করেছেন আয়োজক কমিটির চেয়ারম্যান আলহাজ্জ সাইমুম সরওয়ার কমল এমপি।

তিনি বলেন, বঙ্গবন্ধু আমাদের প্রেরণার উৎস। বঙ্গবন্ধু একটি আদর্শের নাম। দীর্ঘ ২৩ বছর ধরে পাকিস্তান আমাদের উপর শাসনের নামে শোষন চালিয়েছে। আমাদের পূর্ব পুরুষেরা বার বার শোষিত হয়েছে। শোষনের যাঁতাকল থেকে মুক্তির জন্য বাঙালি জাতি আন্দোলন করেছে। সেই স্বপ্ন বাস্তবায়ন হয়েছে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বলিষ্ঠ নেতৃত্বে। এজন্যই তিনি বাঙালির ইতিহাসের মহানায়ক।

আয়োজক কমিটির মহাসচিব রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান রিয়াজ উল আলম বলেন, জাতীয় শোক দিবস উপলক্ষ্যে গেল ১৫ আগষ্ট রামুতে আওয়ামীলীগ এবং অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃত্বে ব্যাপক কর্মসূচী পালন করা হয়েছিল। এরই অংশ হিসেবে মেজবানের আয়োজন করা হয়েছে। এতে সকলের অংশগ্রহণ কামনা করেছেন তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন