রামগড় মডেল সরকারি প্রাইমারি স্কুল শিক্ষক ‘ইসলাম স্যার’ এর অশ্রুসিক্ত বিদায় সংবর্ধনা

রামগড় প্রতিনিধি :

রামগড় মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয় সকলের প্রিয় শিক্ষক মো: নুরুল ইসলাম (ইসলাম স্যার) এর অশ্রুসিক্ত বিদায় সংবর্ধনা। এ স্কুলেরই সহকারি শিক্ষক পদ থেকে তিনি দীর্ঘ শিক্ষকতার চাকুরী থেকে সদ্য অবসরে গেছেন। এ উপলক্ষে বিদ্যালয়টির শিক্ষক ও পরিচালনা কমিটি বৃহস্পতিবার এ বিদায় সংবর্ধনার আয়োজন করে।

এ সংবর্ধনা অনুষ্ঠানে সহকর্মী, ছাত্র, কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতাসহ সকল বক্তার বক্তব্যে উঠে আসে ইসলাম স্যারের সুদীর্ঘ শিক্ষকতা জীবনের কর্তব্যনিষ্ঠা, দায়িত্বশীলতা, সততার খণ্ড খণ্ড বিবরণ।

অনুষ্ঠানের প্রধান অতিথি রামগড় উপজেলা নির্বাহি অফিসার মো: ইকবাল হোসেন তাঁর বক্তব্যে ইসলাম স্যারকে সকল শিক্ষকের জন্য অনুকরণীয় দৃষ্টান্ত উল্লেখ করে বলেন, বিদায় বেলায় অকৃত্রিম শ্রদ্ধা ভালবাসাই তাঁর দায়িত্ব কর্তব্যনিষ্ঠার পুরস্কার। এ পুরুস্কার অনেকের ভাগ্যেই জুটে না।

বিদায়ী ইসলাম স্যার তাঁর বক্তব্যে বলন, তিনি চেষ্টা করেছেন শিক্ষকতার দায়িত্ব পালনে যেন কোনো সময় ত্রুটি না হয়। স্কুল, শিক্ষার্থী, সহকর্মী সকলকে সব সময় মনে প্রাণে ভালবেসেছেন। আন্তরিকভাবে কৃতজ্ঞতা জানান তাঁকে এ সংবর্ধনা দেবার জন্য।

স্কুল পরিচালনা পরিষদের সভাপতি শফিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন স্কুলের প্রধান শিক্ষক মো: গিয়াস উদ্দিন। অন্যান্যের মধ্যে রামগড় উপজেলা শিক্ষা অফিসার আবুল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো: মোস্তফা হোসেন, রামগড় পৌরসভার কাউন্সিলর সাহাব উদ্দিন, বাদশা মিয়া, সাংবাদিক মো: নিজাম উদ্দিন লাভলু, স্কুল পরিচালনা কমিটির সহ সভাপতি সুইসাউ চৌধুরি, পাতাছড়া সরকারি প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষক ও শিক্ষক সমিতির সভাপতি রুম্রুচাই কারবারি, স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্র ফারহান নিজাম মাহির ও ছাত্রী জাকিয়া সুলতানা জিনিয়া প্রমুখ বক্তব্য রাখেন।

বিদায়ী অতিথির উদ্দেশ্যে মানপত্র পাঠ করেন স্কুলের শিক্ষিকা রাবাইপ্রু মারমা। অনুষ্ঠান পরিচালনা করেন শিক্ষিকা জ্যোৎস্না মারমা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন