Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

রামগড় পৌরসভা কার্যালয়ে দুর্ধর্ষ চুরি

Ramgarh 14
রামগড় প্রতিনিধি:
রামগড় পৌরসভা কার্যালয়ে গ্রীল কেটে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। বুধবার সন্ধ্যারাতে চুরির ঘটনাটি ঘটে।
জানাযায়, বুধবার সন্ধ্যারাতের কোন এক সময় রামগড় থানার সন্নিকটে পৌর ভবনের হিসাব বিভাগের অফিস কক্ষের জানালার গ্রীল কেটে ভিতরে ঢুকে নগদ টাকা ও হিসাব রক্ষকের ব্যক্তিগত স্বর্ণালংকার চুরি করে নিয়ে যায় চোর।

হিসাব রক্ষক দেলোয়ার হোসেন জানান, চোর অফিসের স্টীল আলমিরা ও টেবিলের ড্রয়ারের লকার ভেঙ্গে নগদ ৮৩ হাজার টাকা এবং তাঁর ব্যক্তিগত প্রায় সাড়ে তিন ভরি স্বর্ণালংকার নিয়ে গেছে। এছাড়া দুটি টেবিলের ড্রয়ারের লকারও ভেঙ্গে ফেলা হয়েছে। লকার ভাঙ্গার কাজে ব্যহৃত চোরের একটি বড় স্ক্রু ড্রাইভার পুলিশ উদ্ধার করেছে। তিনি জানান, টাকা ও স্বর্ণালংকার নিয়ে চোর জানালার কাটা গ্রীল দিয়ে পালিয়ে যায়।

এদিকে রাত সাড়ে ১০টার দিকে চুরির ঘটনার খবর পেয়ে পৌরসভার মেয়র মো: শাহজাহান কাজী রিপন এবং পরে উপজেলা নির্বাহি অফিসার মো: ইকবাল হোসেন, রামগড় সার্কেলের এএসপি কাজী হুমায়ুন কবির, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাইন উদ্দিন খান পৌর ভবনে আসেন।

থানার সন্মুখে অবস্থিত পৌর ভবনে এমন দুর্ধর্ষ চুরির ঘটনা হতবাক করে সকলকে।

উপজেলা নির্বাহি অফিসার মো: ইকবাল হোসেন বলেন, ‘এমন নিরাপত্তা বেস্টনির মধ্যে চুরির ঘটনাটি ভাবনার বিষয়।’ পৌরসভার মেয়র মো: শাহজাহান কাজী রিপন বলেন,‘ পৌর ভবন নির্মাণের পর এ ধরণের ঘটনা এটিই প্রথম।

থানার অতি নিকটে সন্ধ্যারাতে পৌরভবনের গ্রীল কেটে চুরির ঘটনায় আমরা উদ্বিগ্ন।’ রামগড় সার্কেলের এএসপি কাজী হুমায়ুন কবির বলেন,‘ যথাযথ তদন্ত ও তৎপরতা চালিয়ে চোরকে গ্রেফতারের সর্বাত্মক চেস্টা করবে পুলিশ।’

চুরির ঘটনায় পৌরসভার হিসাব রক্ষক মো: দেলোয়ার হোসেন রামগড় থানায় একটি সাধারণ ডায়রি করেছেন। পুলিশ গ্রীলের ভাঙ্গা লোহার পাত, লকার ভাঙ্গার কাজে ব্যবহৃত একটি স্ক্রু ড্রাইভারসহ বিভিন্ন আলামত সংগ্রহ করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন