রামগড় ক্যাপ্টেন কাদের বিদ্যা নিকেতনে বার্ষিক পুরস্কার বিতরণ

রামগড় প্রতিনিধি:
রামগড় পৌরসভায় অবস্থিত শহীদ ক্যাপ্টেন কাদের বিদ্যা নিকেতনের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও পিকনিক আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। স্কুল ক্যাম্পাসে অনুষ্ঠিত এ বার্ষিক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রামগড় উপজেলা নির্বাহি অফিসার মো: ইকবাল হোসেন।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কাদের, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: রিয়াজ উদ্দিন, স্কুল পরিচালনা কমিটির সহ সভাপতি সাংবাদিক মো: নিজাম উদ্দিন লাভলু ও সাংবাদিক বেলাল হোসাইন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্কুলের অধ্যক্ষ ফেরদৌস আরা শিখা।উপাধ্যক্ষ আনিসুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে স্কুলের শিক্ষক, শিক্ষিকা, অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহি অফিসার মো: ইকবাল হোসেন বলেন, মহান মুক্তিযুদ্ধে জীবন উৎসর্গকারী শহীদ ক্যাপ্টেন আফতাবুল কাদের বীর উত্তম এর নামে প্রতিষ্ঠিত এ শিক্ষা প্রতিষ্ঠানের কল্যাণ ও উন্নয়নে সম্ভব সব ধরণের সহায়তা দেয়া হবে। তিনি এ স্কুলটিকে উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানে পরিণত করতে ভূমিকা রাখার জন্য শিক্ষক শিক্ষিকাদের প্রতি আহবান জানান।

পরে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ স্কুলের বিভিন্ন প্রতিযোগিতায় কৃতিত্ব অর্জনকারী শিক্ষার্থী ও উপবৃত্তি প্রাপ্ত ছাত্রছাত্রীদের মাঝে পুরস্কার ও বৃত্তির টাকা বিতরণ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন