রামগড় করেরহাট সড়কে পৃথক দুটি দুর্ঘটনায় ১১ জন আহত

fec-image

সড়ক দুর্ঘটনা
রামগড় প্রতিনিধি :
রামগড় করেরহাট সড়কে শুক্রবার পৃথক দুটি দুর্ঘটনায় ১১ জন আহত হয়েছে। জানাযায়, সকালে খাগড়াছড়ির মাটিরাঙ্গার বাইল্যাছড়ি থেকে উত্তর ফটিকছড়ির কালাপানি যাওয়ার পথে বড়বিল এলাকায় ট্রাকের সাথে চাঁদের গাড়ির ধাক্কায় ৮ জন আহত হয়। আহতরা ঐ চাঁদের গাড়ি করে বিয়ের নিমন্ত্রণে কালাপানি যাচ্ছিলেন।

আহতরা জানান, চাঁদেরগাড়িটি বড়বিল চা বাগানের কাছে পৌছলে বিপরীত দিক থেকে আসা গ্যাসের সিলিন্ডার বোঝাই একটি ট্রাক অতিক্রম করার সময় ডান পাশ ঘেঁষে চাপা দেয়। এতে চাঁদের গাড়ির ছাদের উপর বসা ৮ যাত্রীর পা থেতলে যায়। পরে এদের রামগড় হাসপাতলে এনে ভর্তি করার পর গুরুতর আহত অবস্থায় সুমিতা ত্রিপুরা(৫৯), জরন বালা ত্রিপুরা(২৫), বর্ণলিকা ত্রিপুরা(১৬), জয়ন্ত কুমার ত্রিপুরা(৭০), মংশানু মারমা(৩৬) ও স্মরণিকা ত্রিপুরা(১৭)কে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

কর্তব্যরত চিকিৎসক জানান, এদের সকলের পা ভেঙ্গে গেছে। বর্তমানে লালু বক্স ত্রিপুরা(৫০) ও সুমন্ত ত্রিপুরা(২২) রামগড় হাসপাতালে চিকিৎধীন আছেন। জানাযায়, ঐ চাঁদের গাড়ির চাদ ও ভিতরে প্রায় ৪৫ জন যাত্রী ছিল।

অন্যদিকে শুক্রবার সকালে হেঁয়াকো এলাকায় পিকআপের সাথে অটোরিকসার মুখোমুখি সংঘর্ষে ৩জন আহত হয়েছে। সংঘর্ষে সিএনজি চালিত অটো রিকসাটিতে আগুন ধরে যায়। এতে চালক আহত হয়। অটো রিকসাকে ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপটি পাশের টিলার সাথে ধাক্কা খায়।

এতে চালক ও অপর এক যাত্রী আহত হয়। আহতদের প্রথমে মিরেরশরাই মোস্তান নগর স্বাস্থ্য কেন্দ্রে এবং পরে সেখান থেকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন