রামগড়ে ৮ দোকান অগুনে পুড়ে ছাই

02.02

সিনিয়র রিপোর্টার:

খাগড়াছড়ির রামগড় উপজেলার সোনাইপুল বাজারে আগুনে পুড়ে ছাই হয়ে গেছে আট ব্যবসা প্রতিষ্ঠান। সোমবার দিবাগত রাত তিনটার দিকে এ ঘটনা ঘটে। অগ্নিকান্ডের ঘটনায় ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় অর্ধকোটি টাকা ছাড়িয়ে যাবে বলে জানান সোনাইপুল বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মো. হারুন।

সোনাইপুল বাজারের দক্ষিণ পার্শ্বের একটি চা দোকান থেকে আগুনের সূত্রপাত হয় বলে স্থানীয় সুত্রে জানা গেছে। মুহূর্তের মধ্যে আগুন চারদিকে ছড়িয়ে পড়লে বাজারের ৩টি চায়ের দোকান, ১টি টেইলারিং শপ, ১টি কসমেটিকস্ দোকান, ১টি গেরেজ, ১টি সেলুন ও ১টি ওয়ার্কসপসহ ৮টি ব্যবসা প্রতিষ্ঠান ভস্মীভুত হয়।

রামগড় ফায়ার সার্ভিস স্টেশনের ইন-চার্জ মো. হাবিবুল্লাহ বাহার জানান, খবর পেয়ে রামগড় ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। যথা সময়ে ফায়ার সার্ভিসের ইউনিট ঘটনাস্থলে না গেলে পুরো বাজার আগুনে পুড়ে ছাই হয়ে যেত বলেও জানান তিনি।

এদিকে মঙ্গলবার সকালের দিকে অগ্নিকান্ডের ঘটনাস্থল পরিদর্শন করেন রামগড় উপজেলা চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম ভূঁইয়া ফরহাদ, রামগড় উপজেলা নির্বাহী অফিসার মো. ইকবাল হোসেন, সহকারী পুলিশ সুপার (রামগড় সার্কেল) কাজী হুমায়ুন রশিদ, রামগড় পৌরসভার মেয়র কাজী মোহাম্মদ শাহজাহান রিপনসহ স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধি প্রমূখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন