রামগড়ে ৪৩ বিজিবি’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত


রামগড় প্রতিনিধি:
খাগড়াছড়ির রামগড়ে ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়নের(বিজিবি ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী  নানা কর্মসূচির মধ্য দিয়ে মঙ্গলবার উদযাপিত হয়েছে।

বিজিবি সূত্রে জানাগেছে, মঙ্গলবার বাদ ফজর ব্যাটালিয়ন সদর মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি শুরু হয়। সকাল সাড়ে ৮টায় আনুষ্ঠানিকভাবে পতাকা উত্তোলন করা হয়। সাড়ে ৯টায় অনুষ্ঠিত হয় বিশেষ দরবার। দুপুরে প্রতিষ্ঠারবার্ষিকীর বিশালাকৃতির কেক কাটা হয়। ৪৩ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল এম জাহিদুর রশীদ পিএসসি ও আগত অতিথিবৃন্দ কেক কাটেন। পরে অনুষ্ঠিত  হয় প্রীতিভোজ।

প্রীতিভোজ অনুষ্ঠানে ২৩ বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল মো. মাহমুদুল হক, ৪০ বিজিবি’ অধিনায়ক লে.কর্ণেল খালিদ আহমেদ, গুইমারা বিজিবি হাসপাতালের  অধিনায়ক লে. কর্ণেল মো. আবদুল ওয়াব, সিন্দুকছড়ি জোন কমান্ডার লে. কর্ণেল রুবায়েত মাহমুদ হাসিব পিএসসি-জি, মাটিরাঙ্গা জোন কমান্ডার লে. কর্ণেল কাজী শামসের উদ্দিন, ৪৩ বিজিবি’র এডি গোলাম মোস্তফা, রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দ মো. ফরহাদ, রামগড় থানা অফিসার ইনচার্জ মো. শরীফুল ইসলামসহ বিভিন্ন সামরিক, বে সামরিক কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ  উপস্থিত ছিলেন।

বিকালে অনুষ্ঠিত হয় প্রীতি ফুটবল ম্যাচ। রাতে আয়োজন করা হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন