রামগড়ে লেক ভিউ ফুডল্যান্ডের উদ্বোধন


রামগড় প্রতিনিধি:
রামগড় পৌর শহরের উপকন্ঠে লেক পার্ক এলাকায় সৌন্দর্য পিপাসু পর্যটকদের  সুবিধার্থে উদ্বোধন করা হয়েছে আধুনিক রুচিশীল ফাস্ট ফুড সপ। লেকপার্কের আকর্ষণীয় ঝুলন্ত সেতু ঘেঁষে অবস্থিত রামগড় অফিসার্স ক্লাব সংলগ্ন মনোরম পরিবেশে ‘লেক ভিউ ফুড ল্যান্ড’ নামে এ ফাস্টফুড সপের আনুষ্ঠানিক উদ্বোধন হয়  সোমবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায়।

রামগড় উপজেলা নির্বাহী অফিসার মো. আল মামুন মিয়া প্রধান অতিথি হিসেবে এর উদ্বোধন করেন। এর আগে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। রামগড় কোর্ট জামে মসজিদের পেস ইমাম মাওলানা মো. আকতার হোসেন মিলাদ ও দোয়া পরিচালনা করেন।

উদ্বোধনকালে উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কাদের, পাতাছড়া ইউপি চেয়ারম্যান মনিন্দ্র  ত্রিপুরাসহ বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা, গণ্যমান্য ব্যক্তিবর্গ  উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার মো. আল মামুন মিয়া বলেন, রামগড়ে বিভিন্ন স্থান থেকে ঘুরতে আসা পর্যটক এবং স্থানীয়দের দীর্ঘদিনের প্রত্যাশার কথা বিবেচনা করে এখানে আধুনিকমানের রুচিশীল এ ফাস্টফুড সপ চালু করা হয়েছে।

লেকভিউ ফুড ল্যান্ডের কর্ণধার মো. রকুনুজ্জামান চঞ্চল বলেন,  মানসন্মত ও রুচিশীল খাবার পরিবেশনই হবে লেক ভিউ ফুড ল্যান্ডের প্রধান বৈশিষ্ট্য। এছাড়া  প্রত্যেক আইটেমের মূল্যও রাখা হবে সহনীয়

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন