রামগড়ে বিএনপি সদস্য সংগ্রহ অভিযান চলাকালে সন্ত্রাসী হামলায় ৬ নেতাকর্মী আহত


নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি: খাগড়াছড়ির রামগড়ে বিএনপি সদস্য সংগ্রহ অভিযান চলাকালে সন্ত্রাসী হামলায় ৬ নেতাকর্মী আহত হয়েছে।

শুক্রবার রাত ৯টার দিকে  রামগড়ের বলিপাড়ায় রামগড় ইউনিয়ন বিএনপির বাহার মিয়ার বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। আহতদের মধ্যে উপজেলা শ্রমিক দলের সহ-সভাপতি মীর হোসেন (৩০) ও রামগড় সদর ইউনিয়র বিএনপির সদস্য সচিব মো. হারুন(৩২)।

খাগড়াছড়ি জেলা বিএনপির ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক আবু তালেব রাতে সংবাদপত্রে পাঠানো এক বিবৃতিতে হামলার জন্য আওয়ামীলীগের সন্ত্রাসীদের দায়ী করে বলেন, কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে রামগড়ে বিএনপির নেতাকর্মীরা সদস্য সংগ্রহ অভিযান চালাচ্ছিল। এ সময়  আওয়ামীলীগ সন্ত্রাসীরা হামলা চালিয়ে বিএনপির উপজেলা শ্রমিক দলের সহ-সভাপতি মীর হোসেন (৩০) ও রামগড় সদর ইউনিয়র বিএনপির সদস্য সচিব মো. হারুন(৩২), বিএনপির কর্মী বাহার মিয়া, মো. বাহার, রামগড় ইউনিয়ন যুবদলের নেতা ডালিম ও মোল্লা বেলালকে মারাত্মকভাবে আহত করে। বিবৃতিতে হামলার নিন্দা ও ঘটনার  সাথে জড়িত সন্ত্রাসীদের  গ্রেফতারের দাবী জানান।

রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দ মোহাম্মদ ফরহাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন