রামগড়ে প্রেমঘটিত কলহের কারণে তরুণীর আত্মহত্যা

fec-image

আত্মহত্যা

রামগড় প্রতিনিধি :
রামগড়ে বুধবার রাতে এক তরুণী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। প্রেম ঘটিত  বিষয় নিয়ে পারিবারিক কলহ আত্মহত্যার কারণ বলে স্বজনদের দাবি।

জানা যায়, উপজেলার  উত্তর  সোনাই আগা গ্রামের মৃত সাহাব উদ্দিনের মেয়ে আকলিমা আকতার(১৮) বুধবার রাত ৮টার দিকে ঘরের আড়ার সাথে রশি বেঁধে গলায় ফাঁস দেয়। এসময় ঘরে অন্য কেউ ছিল না। খালার বাড়ি থেকে রাত সাড়ে ৮টার দিকে ঘরে ফিরে এসে দরজা বন্ধ দেখে আকলিমার মা তাকে ডাকাডাকি করেন।

কোন সাড়া শব্দ না পেয়ে তিনি প্রতিবেশীদের সহায়তায় দরজা ভেংগে ঘরে ঢুকে গলায় রশি বেঁধে ঝুলন্ত অবস্থায় মেয়েকে দেখতে পান। পরে রাত ৯টার দিকে রামগড়  উপজেলা হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক আকলিমাকে মৃত ঘোষণা করেন।

আকলিমার বড় ভাই ফারুক জানান, উপজেলার শাল বাগানটিলার নুর হোসেনের ছেলে সবুজের সাথে আকলিমার প্রেমের সম্পর্ক ছিল। কয়েকদিন আগে ছেলের বাবাকে এ বিষয়টি জানানোর পর সবুজকে তিনি বকাবকি করেন। বুধবার আকলিমার বড় বোনের বাসায় দুজনের এ সম্পর্ক নিয়ে পারিবারিক কলহ হয়। সে কারণেই আকলিমা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে তিনি জানান।

আকলিমার দুলাভাই ইব্রাহীমও একই কথা বলেন। তিনি জানান, সবুজের  সাথে সম্পর্কের  ঘটনায় আকলিমাকে বকাঝকা করায় সে রাগে অভিমানে আত্মহত্যা  করেছে।

তিনি আরও বলেন, আকলিমা ও তার মা ছাড়া ওই বাসায় আর কেউ থাকে না। ঘটনার সময় তার মা খালার বাড়িতে ছিলেন।

এদিকে খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে আকলিমার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পুলিশ জানায়, বৃহস্পতিবার ময়নাতদন্তের জন্য লাশ খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন