Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

রামগড়ে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে নানা কর্মসূচি পালন

20170226_121241-2 copy

রামগড় প্রতিনিধি

“নিরাপদ প্রাণিজ আমিষের প্রতিশ্রুতি, সুস্থ্য সবল মেধাবী জাতি’ এ শ্লোগান সামনে রেখে খাগড়াছড়ির রামগড়  পালিত হচ্ছে প্রাণিজসম্পদ সেবা সপ্তাহ।

রবিবার সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে র‍্যালি বের করা হয়। শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় পরিষদে গিয়ে শেষ হয়। র‍্যালিতে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মো. তারেক, উপজেলা কৃষি সম্প্রসারণ  কর্মকর্তা মো. মাইন উদ্দিন আহমেদ, উপজেলা প্রকৌশলী মো. শাহ আলম, সহকারী শিক্ষা কর্মকর্তা মো. আবু ইউসুফ উপস্থিত  ছিলেন।

দুপুরে উপজেলার পূর্ব চৌধুরিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ছাত্র ছাত্রীদের অংশ গ্রহণে সাস্থ্য সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মো. তারেক, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মাইন উদ্দিন আহমেদ, সহকারী  শিক্ষা কর্মকর্তা আবু ইউসুফ ও সাংবাদিক নিজাম উদ্দিন লাভলু বক্তব্য দেন।

পরে স্কুলের ছাত্র ছাত্রীদের মাঝে সিদ্ধ ডিম বিতরণ করা হয়। এছাড়াও প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে উপজেলার বিভিম্ন এলাকায় বিনামূল্যে হাসমুরগী ও গবাদিপশুর কৃমিনাশক ঔষুধ বিতরণ এবং ভ্রাম্যমাণ চিকিৎসা সেবাদান কর্মসূচী পালন করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন