রামগড়ে চাঁদের গাড়ি উল্টে আহত ২২

রামগড় প্রতিনিধি:

খাগড়াছড়ির রামগড়ে যাত্রীবাহি চাঁদের গাড়ি (খোলা জিপ) উল্টে  মহিলা ও শিশুসহ ২২ জন আহত হয়েছে। রবিবার সকাল  সাড়ে ৮ টার দিকে উপজেলার  পাতাছড়া ইউনিয়নের  প্রত্যন্ত  বেলছড়ি এলাকায়  এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও আহত যাত্রীরা জানায়, রবিবার সকাল সাড়ে ৮ টার দিকে বেলছড়ি থেকে  ছেড়ে  আসা নম্বরবিহীন একটি যাত্রীবাহি চাঁদের গাড়ি বড় বেলছড়ি নামক স্থানে টিলা থেকে নামার সময় গাড়ির সামনের একটি চাঁকা পাংচার হয়ে গেলে গাড়িটি উল্টে খাদে পড়ে যায়। এতে মহিলা ও শিশুসহ ২২ জন যাত্রী আহত হয়।

খবর পেয়ে  থানার উপ পরিদর্শক মোবারক হোসেন রামগড় থেকে গাড়ি নিয়ে ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠান। আহতদের হলো লালু ত্রিপরা (৩৫), নকুল ত্রিপুরা(৪৫), চম্পা রাণী ত্রিপুরা(১২), বন কুমার ত্রিপুরা(৩৫), কসম মালা ত্রিপুরা(৩৫), তার দুই শিশু কন্যা মমিতা(৭), মিনতা(১০), সোমা ত্রিপুরা(২০), তার শিশু পুত্র শুভ(৯মাস), হিরন পতি ত্রিপুরা(২২), মংগ্রী ত্রিপুরা(৫০), কান্দ্রং ত্রিপুরা(৩৫)।

কর্তব্যরত চিকিৎসক ডাক্তার বিজয় কুমার জানান, ১১ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। তবে মংগ্রী ত্রিপুরাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন