রামগড়ে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী বাদশা আটক

রামগড় প্রতিনিধি:
খাগড়াছড়ির রামগড়ে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি’র সদস্যরা শনিবার (২৮ অক্টোবর) রাতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মোবারক হোসেন ওরফে বাদশা (২৪)কে আটক করেছে।

সংশ্লিষ্ট সূত্রে জানাযায়, শনিবার রাত ৭টার দিকে বিজিবির ৪০ ব্যাটালিয়নের রামগড় বিওপি’র কমান্ডার সুবেদার মো. মকবুল হোসেনের নেতৃত্বে একটি টহলদল বিওপি সংলগ্ন পুরাতন এসডিও বাংলো সীমান্ত এলাকা থেকে চিহ্নিত মাদক ব্যবসায়ী মোবারক হোসেন ওরফে বাদশাকে আটক করে। এ সময় তার দেহ তল্লাশী করে এক’শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে বিজিবি।

বাদশা রামগড় পৌরসভার শ্মাশানটিলা এলাকার আব্দুল হাই’র ছেলে।

সুবেদার মকবুল হোসেন জানান, গোপন সূত্রে খবর পেয়ে তারা ঐ সীমান্ত এলাকায় অভিযান চালায়। এ সময় দুই মাদক চোরাচালানি পালিয়ে গেলেও বাদশা তাদের হাতে ধরা পড়ে। তিনি আরও জানান, বাদশা ও তার অপর দু’সঙ্গী ইয়াবার চালান নিয়ে ভারতে যাওয়ার চেস্টা করছিল। তারা ওপাড়ে ইয়াবা দিয়ে ভারত থেকে ফেনসিডিল নিয়ে আসে। দীর্ঘদিন ধরে সে এ কারবার করে আসছে।

শনিবার রাত সাড়ে ৮টার দিকে বিজিবি বাদশাকে রামগড় থানায় সোপর্দ করে।

থানার অফিসার ইনচার্জ মো. শরীফুল ইসলাম বলেন, বাদশা দুর্ধর্ষ মাদক ব্যবসায়ী। পুলিশ তাকে ধরতে বহু চেস্টা করেছে। তিনি বলেন, শনিবার তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৯ এর ‘খ’ ধারায় একটি মামলা হয়েছে। এছাড়াও রামগড় থানায় তার নামে আরও চারটি মামলা রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন