Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

রামগড়ে আনন্দ উদ্দীপণায় শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী  উদযাপিত

14102556_928602197286394_8394073638540397213_n-2 copy

রামগড়  প্রতিনিধি:

খাগড়াছড়ি  জেলার রামগড়ে যথাযথ ধর্মীয় মযাদা ও  আনন্দ উদ্দীপণার  মধ্য দিয়ে  উদযাপিত  হয়েছে  শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টমী। এ উপলক্ষ্যে দিনব্যাপী  নানা কর্মসূচি পালন করা হয়।

বৃহষ্পতিবার সকাল সাড়ে ৮টায়  রামগড়  পৌরসভার বিভিন্ন এলাকার হিন্দু ধর্মাবলম্বী নারি,পুরুষ, আবাল-বৃদ্ধ-বণিতা  খন্ড খন্ড শোভাযাত্রা  সহকারে দক্ষিণেশ্বরী কেন্দ্রীয় কালীবাড়িতে এসে সমবেত হন। পরে কালীবাড়ি হতে একটি বিশাল মঙ্গল শোভাযাত্রা বের করা হয়। ‘হরে কৃষ্ণ হরে রাম’  নাম কীর্তনের মাধ্যমে মঙ্গল শোভাযাত্রাটি রামগড় পৌরসভার আনন্দপাড়া, অফিস টিলা, সুকেন্দ্রাইপাড়া, সন্দীপটিলা, জগন্নাথপাড়া, ডেবারপাড়, মাস্টারপাড়া, গর্জনতলীসহ বাজার এলাকা প্রদক্ষিণ  করে পুনরায় কালীবাড়িতে এসে শেষ হয়।

মঙ্গল শোভাযাত্রায়  রামগড়  পৌরসভার মেয়র মোহাম্মদ শাহজাহান কাজী রিপন ও রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাইন উদ্দিন খান অংশগ্রহণ  করেন। এতে অন্যান্যের মধ্যে দক্ষিণেশ্বরী কালীবাড়ি  পরিচালনা কমিটির উপদেষ্টা অবসরপ্রাপ্ত  শিক্ষা কর্মকর্তা রামেশ্বর শীল, অবসরপ্রাপ্ত  প্রধান শিক্ষক হরিলাল চক্রবতী, পরিচালনা কমিটির সভাপতি  তাপস ত্রিপুরা,  সাধারণ সম্পাদক সজীব সিংহ বিশু  প্রমূখ  উপস্থিত  ছিলেন।
বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা ছাড়াও  অন্যান্য কর্মসূচির মধ্যে ছিল শিশুদের চিত্রাঙ্কন, কুইজ,  গীতাপাঠ প্রতিযোগিতা ও পালটা কীর্তন প্রভৃতি।

এদিকে শান্তিপূর্ণ ও আনন্দঘন পরিবেশে শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টমী  উৎযাপনে  সার্বিক সহযোগিতা  করায় দক্ষিণেশ্বরী কালীবাড়ি  পরিচালনা কমিটির পক্ষ থেকে সাধারণ সম্পাদক সজীব সিংহ বিশু স্থানীয়  প্রশাসনসহ সর্বস্তরের জনসাধারণের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন