রাজাখালী ইউপি নির্বাচন অনিশ্চিত!

নিজস্ব প্রতিনিধি:
পেকুয়ায় রাজাখালী ইউপি নির্বাচন অনিশ্চিতের গুঞ্জন উঠেছে। ফলে, নির্বাচন কমিশনের সদ্য ঘোষিত ইউপি নির্বাচনের সম্ভাব্য প্রার্থীদের মধ্যে দেখা দিয়েছে হতাশা।

জানা যায়, রাজাখালীর ইউপি চেয়ারম্যানের দায়িত্ব পালনের বিষয় নিয়ে একটি মহলের মিথ্যাচার ও ষড়যন্ত্রের প্রতিকার কামনায় বর্তমান চেয়ারম্যান আ’লীগ নেতা মো. নজরুল ইসলাম সিকদার বাবুল বিএ উচ্চ আদালতে রীট পিটিশান দায়ের করেন।

উচ্চ আদালতের বিজ্ঞ বিচারক বিষয়টি নিয়ে প্রথম দফায় কিছু দিনের সময় দিলেও নির্দ্দিষ্ট সময়ে শুনানী সম্পন্ন না হওয়ায় পুনরায় আগামী এপ্রিল মাসের মাঝামাঝি সময় পর্যন্ত রীট নিষ্পত্তির সময়সীমা নির্ধারণ করেন।

এদিকে, নির্বাচন কমিশন ২য় দফার ইউপি নির্বাচনে পেকুয়া উপজেলার ৭ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠানের তপশীল ঘোষণা করেছে। কিন্তু উচ্চ আদালতে রাজাখালী ইউপি চেয়ারম্যানের দায়েরকৃত রীট পিটিশান নিষ্পত্তি না হওয়ায় রাজাখালী ইউপি নির্বাচন নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা।

রাজাখালী ইউপি চেয়ারম্যানও এতে একমত প্রকাশ করে বলেন, আমরা কেউই আইন-আদালতের উর্ধ্বে নই। দায়েরকৃত রীট পিটিশানের শুনানীর তারিখ যেহেতু এপ্রিল মাসে নির্ধারিত রয়েছে তাই এটা নিয়ে আমি কোন মন্তব্য করতে রাজি নই।

এ প্রসঙ্গে পেকুয়ার ইউএনও মো. মারুফুর রশিদ খানের সাথে যোগাযোগ করলে তিনি উচ্চ আদালতে বিচারাধীন বিষয় নিয়ে মন্তব্য করতে অপারগতা জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন