Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

রাজস্থলীতে প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি করার অভিযোগে একজন আটক

Untitled-1 (1) copy

রাজস্থলী প্রতিনিধি:

জেলার রাজস্থলী উপজেলার ৩নং বাঙ্গালহালিয়া ইউনিয়নের কুটুরিয়া পাড়ার স্থায়ী বাসিন্দা নিরঞ্জন দাশের ছেলে লিটন দাশ(৩১)কে তথ্য প্রযুক্তি আইনের মামলায় আটক করে রাঙ্গামাটি জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানায় চন্দ্রথোনা থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্য ৭টায়  বাঙ্গালহালিয়া বাজারে মা-নিপা ভাত ঘর দোকানের কর্মচারী লিটন দাশ তার ব্যবহৃত মোবাইল সেটে ফেইসবুক আইডিতে প্রধান মন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃতি করে একটি ছবি পোস্ট করে। সেটি বাঙ্গালহালিয়া এলাকাসহ বিভিন্ন এলাকার জনসাধারণের মোবাইলে দৃষ্টি গোচর হলে সমগ্র রাজস্থলী উপজেলা তিব্র প্রতিক্রীয়া শুরু হয়।

এতে স্থানীয়রা ক্ষিপ্ত হয়ে ৩নং বাঙ্গালহালিয়া ইউপি চেয়ারম্যান ঞোমং মারমাকে অবহিত করলে তাৎক্ষনিক তিনি চন্দ্রঘোনা থানার পুলিশকে বিষয়টি জানানোর পর পুলিশ তাকে গ্রেফতার করে।

এবিষয়ে চন্দ্রঘোনা থানায় দায়িত্বরত এসআই সুলব বিশ্বাসকে মুঠো ফোনে জানতে চাওয়া হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত লিটন দাশের বিরুদ্ধে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে মামলা করা হয়েছে। মামলা নং-৩, তারিখ ৩১/০৩/২০১৭ ৫৭(২) ধারায় চন্দ্রঘোনা থানায় মামলা রুজু করা হয়। আটককৃত লিটন দাশকে রাঙ্গামাটি জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানা গেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন