রাজস্থলীতে গাছ কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় শিক্ষক আহত

20170226_170531 copy

রাজস্থলী প্রতিনিধি:

রাঙ্গামাটি জেলাধীন রাজস্থলী উপজেলার ২নং গাইন্দ্যা ইউনিয়নের আমছড়া পাড়া এলাকায় শফিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আব্দুল আজিজ (৩৯) কে কুপিয়ে গুরুত্বর আহত করেছে, প্রতিপক্ষ সরকারী চাকুরীজীবী এলজিডি অফিসের নাইট গার্ড আলী আকবর মিলনের স্ব পরিবার।

রবিবার বিকাল ৪.৩০ ঘটিকার সময় আব্দুল আজিজ শিক্ষকের বাড়িতে একটি বাডি গাছ ভেঙ্গে পড়লে গাছটাকে সড়াতে গেলে প্রতিপক্ষ মিলনের বড় ছেলে ও মেঝ ছেলে মিলে আকষ্মিকভাবে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে।

এক পর্যায়ে উভয়ের মধ্যে বাকবিতণ্ডা শুরু হলে আলী আকবর মিলন তার ঘর হতে ধারালো ছোড়া ও লোহার রড নিয়ে শিক্ষকের মাথায় আঘাত করার সাথে সাথে তিনি অজ্ঞান হয়ে পড়ে। প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা উদ্ধার করে, রাজস্থলী সদর হাসপাতালে নেওয়া হয়। আহতের অবস্থা সম্পর্কে জানতে চাইলে কর্তব্যরত ডাক্তার রোগীর অবস্থা আশঙ্কাজনক বলে জানান।

এবিষয়ে রাজস্থলী থানায় অফিসার ইনচার্জ এসএম মাহবুবুল আলমের সাথে আলাপকালে উভয়কে প্রথমে চিকিৎসা নেওয়ার জন্য পরামর্শ দেওয়া হয়। ঘটনা সম্পর্কে অফিসার ইনচার্জ বলেন, আমি ঘটনা শুনেছি তবে উভয়ে মামলা করবে বলেও তিনি জানান।

তবে আলী আকবর মিলন তার কর্মস্থল রাঙ্গামাটি জেলাধীন নানিয়ার চর উপজেলার এলজিইডি বিভাগের নাইট গার্ড বলে জানা গেছে। উভয়ের বাড়ি রাজস্থলী উপজেলার আমছড়া পাড়া এলাকায়। এ ব্যাপারে সংশ্লিষ্ট ওয়ার্ড সদস্য শহর মুল্লুক জানান, আলী আকবর মিলন তিনি প্রতিনিয়ত মানুষের সাথে ঝগড়া বিবাদ করেই থাকে। তার বিরুদ্ধে বিভিন্ন মহলে অভিযোগ হওয়াতে তাকে নানিয়ারচর বদলী করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন