Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

রাঙ্গুনিয়ায় বেপরোয় গতির মিনি পিকআপের ধাক্কায় মহেশখালীর আমিন খলিফা নিহত

fb_img_1474007812570

মহেশখালী প্রতিনিধি:

চট্টগ্রামের  রাঙুনিয়ায় বেপরোয় গতির টয়োটা কাটা মিনি পিকআপের ধাক্কায় মহেশখালীর মোঃ আমিন খলিফা নামের এক ব্যক্তি নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে ১৫ সেপ্টেম্বর ভোর সাড়ে ৫ টায় উপজেলার শান্তিরহাট বাজারে। নিহত মোঃ আমিন খলিফা মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়নের পুঁইছড়া গ্রামের মৃত আব্দুল হামিদের পুত্র। তিনি স্বপরিবারে রাঙুনিয়ায় শ্বশুরবাড়ী এলাকায় বসবাস করে দর্জির কাজ করতো।

ঘটনার প্রত্যক্ষদর্শী  নিহতের বড় ছেলে  মাহমুদ ইলাহী কলি জানান, বিগত ৫/৬ বছর পূর্ব থেকে তার বাবা মা সহ মহেশখালী থেকে নানার বাড়ী রাঙুনিয়ায় এসে শান্তির হাট বাজারে দোকান দিয়ে দর্জির কাজ করে আসছিল।

ঘটনার দিন ১৫ সেপ্টেম্বর বৃহষ্পতিবার ভোরে পিতা পুত্র দু’জন বাজারের পার্শ্ববর্তী খাঁন মসজিদে ফজরের নামাজ পড়ে সাড়ে ৫ টায় মসজিদ থেকে বেরিয়ে পিতা পুত্র আগে পিছে হেঁটে বাজারে নিজেদের দোকানে যাওয়ার পথে ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের সামনে যাত্রী ছাউনীর পাশে গেলে চট্টগ্রাম শহরের দিক থেকে আসা একটি বেপরোয়া দ্রুতগামী খালী টয়োটা সাদা রঙের কাটা মিনি পিকঅাপ রাস্তার পাশ দিয়ে হাঁটা পিতা মোঃ অামিন খলিফাকে ধাক্কা দিয়ে ফেলে দ্রুত গতিতে পালিয়ে যায়।

সামনে থাকা ছেলে মাহমুদ ইলাহী কলি পিতাকে উদ্ধার করে প্রথমে ইছাখালী হাসপাতালে ও পরে চমেক হাসপাতালে নিয়া যায়। সকাল ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। পরে তার লাশ মহেশখালীর গ্রামের বাড়ীতে নিয়ে এসে ওই দিন সন্ধ্যা সাড়ে ৭ টায় জানাযা শেষে জামাল পাড়া কবরস্থানে দাফন করা হয়।

পিতা পুত্র মসজিদ থেকে নামাজ পড়ে বেরিয়ে পিতার এ মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে অাসে। ব্যক্তিগত জীবনে মোঃ অামিন খলিফার পুরো পরিবারের সদস্যরা দর্জি পেশায় জড়িত এবং তারা অত্যান্ত সহজ সরল ভদ্র এবং নামাজী পরহেজগার ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন