রাঙ্গামাটি কাউখালী উপজেলা ছাত্রদলের নেতা মরহুম সামশুর পরিবারকে আর্থিক অনুদান

নিজস্ব প্রতিনিধি:

১৮ এপ্রিল সন্ধ্যা ৬টার সময় রাঙ্গামাটি কাউখালী উপজেলা ছাত্রদলের নেতা মরহুম সামশুর পরিবারকে আর্থিক সহায়তা করেন, রাঙ্গামাটি বিএনপি পরিবার। এতে সার্বিকভাবে সহায়তার হাত বাড়িয়ে দেন সংযুক্ত আরব আমিরাত দুবাই শাখার বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ও যুবদল। রাঙ্গামাটি বিএনপি পরিবারের তত্ত্বাবধায়নে, মরহুম সামশুর পরিবারকে নগদ অর্থ প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি নগর যুবদলের সাধারণ সম্পাদক মো. মোস্তফা এবং রাঙ্গামাটি ছাত্রদলের ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক মো. মোরশেদুল আলম, রাঙ্গামাটি ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক মো. হেলাল উদ্দিন, রাঙ্গামাটি ছাত্রদলের সহ-অর্থ সম্পাদক মো. ফজলুল ইসলাম এবং সংযুক্ত আরব আমিরাত দুবাই যুবদলের দপ্তর সম্পাদক মো. জলিল।

এখানে আরও উপস্থিত ছিলেন, কাউখালী উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. কামাল উদ্দিন, এবং কাউখালী উপজেলা ছাত্রদলের সহ-সভাপতি মো. জয়নাল আবেদীন, কাউখালী উপজেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক মো. রফিক ও মো. সোহেল, বেতবুনিয়া ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি মো. মোরশেদ আলম প্রমুখ।

মরহুম সামশুর রেখে যাওয়া পরিবারের ছোট্ট আদরের মেয়ে নিহা মনির পাশে থাকার মত প্রকাশ করেন রাঙ্গামাটি বিএনপি পরিবার এবং মরহুম সামশুর পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করেন, যারা প্রবাসে ও দেশে অক্লান্ত পরিশ্রম করে আর্থিক সহায়তার হাত বাড়িয়েছেন। বিশেষ করে রাঙ্গামাটি বিএনপি পরিবারের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন