রাঙ্গামাটি আসনে দীপেন দেওয়ানকে প্রার্থী দেয়ার দাবি

রাঙ্গামাটি প্রতিনিধি:

রাঙ্গামাটি আসনে বিএনপি’র প্রার্থী হিসেবে বিএনপি’র কেন্দ্রীয় জাতীয় কমিটির সহ-ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট দীপেন দেওয়ানকে ঘোষণার দাবি জানিয়েছে দলের অঙ্গ সংগঠনের কিছু নেতৃবৃন্দ। তারা এ দাবি জানিয়ে রাঙ্গামাটিতে সংবাদ সম্মেলনও করেছে।

সোমবার ( ১৯ নভেম্বর )দুপুরে রাঙ্গামাটি রিপোর্টার্স ইউনিটি’র সম্মেলন কক্ষে এ  সংবাদ সম্মেলন করে।

এ সময় সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, রাঙ্গামাটি জেলা বিএনপি’র উপদেষ্টা সুজিদ দেওয়ান জাপান, সহ-সভাপতি হাজী জহির আহমেদ, রফিক উদ্দিন আহমদ, শ্রমিক দলের সভাপতি মমতাজ মিয়া, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন, পল্লী উন্নয়ন সম্পাদক মো. আকবর আলী প্রমূখ।

সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, রাঙ্গামাটি আসনে বিএনপি থেকে বিকল্প কোনো প্রার্থী দিলে দলের নেতাকর্মীরা তা কোনো ভাবে মেনে নেবে না। জরুরী অবস্থায় জেলা বিএনপি পরিবারের হাল ধরে বিএনপিকে মাঠ পর্যায়ে ধরে রেখেছেন কেন্দ্রীয় জাতীয় কমিটির সহ-ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট দীপেন দেওয়ান। কিন্তু হঠাৎ কেউ যদি বসন্তের কোকিলের মত আগাম ঘটিয়ে প্রার্থী দাবি করে তাকে তৃণমূল নেতাকর্মীরা মেনে নেবেন না বলে হুঁশিয়ারি দেন নেতাকর্মীরা।

বক্তারা আরও বলেন, এ আসন থেকে দীপেন দেওয়ানকে  প্রার্থী হিসেবে নমিনেশন দিলে  বিপুল ভোটে জয়লাভ করবে। কেন্দ্রীয় কমিটির  কিছু নেতা তৃণমূলের সাথে কথা না বলে কি করে ভাবছে মনিস্বপনকে নমিনেশন দেবে? মনিস্বপন জেলা বিএনপিকে ভেঙ্গে তছনছ করে চলে গেছে। মীর জাফর জাতীয় বেইমান মনিস্বপনকে আবার  বিএনপিতে ফিরিয়ে আনলে তা মেনে নেবেন না তৃণমূল বিএনপি পরিবার। এত দিন মনিস্বপন দেওয়ান কোথায় ছিল? গত বারটি বছর তথাকতিথ  মনিস্বপন দেওয়ান কোথায় ছিল? একবারও দলের খোঁজ খবর তিনি নেননি। তিনি এলডিপিতে যোগ দিয়েছেন সেখানেও তার ঠাই হয়নি। সেখান থেকেও তাকে বহিস্কার করা হয়েছে। নির্বাচন আসছে এখন সে বিএনপিতে আর্বিভাব ঘটেছে। এ ধরনের নেতা আমরা মানিনা মানবো না।

নেতাকর্মীরা জোর দিয়ে বলেন, যদি রাঙ্গামাটির আসনে দীপেন দেওয়ান ব্যতিত অন্য কাউকে মনোনয়ন দেওয়া হয় তা হলে কেন্দ্রীয় কমিটির বিরুদ্ধে আন্দোলনসহ গণহারে পদত্যাগ করবে বলে হুঁশিয়ারি দেন নেতাকর্মীরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন