Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

রাঙ্গামাটির রক্তদান সংগঠনগুলোকে একটি ফোরামে নিয়ে আসতে হবে: জোন কমান্ডার

 

রাঙ্গামাটি প্রতিনিধি:

রাঙ্গামাটিতে যত গুলো স্বেচ্ছায় রক্তদান সংগঠন আছে সব সংগঠনকে একটি ফোরামে নিয়ে আসতে হবে। যদি সব সংগঠনকে রাঙ্গামাটির বৃহত্তর রক্তদান সংগঠন করা যায় তাহলে এই মহৎ কাজটা আরো বেশি ভালোভাবে সম্পূর্ণভাবে করা যাবে।

শুক্রবার(১৬ফেব্রুয়ারি) বিকেলে জেলা শিল্পকলা একাডেমিতে রাঙ্গামাটি ব্লাড ব্যাংকের প্রথম বর্ষপূর্তি অনুষ্ঠানে রাঙ্গামাটি সদর জোন কমান্ডার লে. কর্নেল রেদুওয়ানুল ইসলাম, এসজিপি, পিএসপি এসব কথা বলেন।

এসময় অনুষ্ঠানে রাঙ্গামাটি ব্লাড ব্যাংকের এডমিন প্রতিষ্ঠাতা মো. কামাল হোসেন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, রাঙ্গামাটি পৌরসভার প্যানেল মেয়র মো. জামাল উদ্দিন, ৬নং ওয়ার্ড কাউন্সিলর রবি মোহন চাকমা, রাঙ্গামাটি ব্লাড ব্যাংকের উপদেষ্টা মিনারা এরশাদ, উপদেষ্টা মো. মোস্তাফিজুর রহমান, এডমিন আহমেদ ইসতিয়াক আজাদ, এডমিন নুর তালুকদার মুন্না প্রমুখ।

জোন কমান্ডার বলেন, মানুষ যখন ছোট থাকে, তার স্বপ্নগুলো অনেক বড় থাকে। আর মানুষ যখন বড় হতে থাকে তখন তার স্বপ্নগুলো ছোট ছোট থাকে কারণ সে তার ব্যস্ততাকে দেখতে পাই। কিন্তু তরুণরাই বড় বড় স্বপ্ন দেখে এবং তরুণরাই স্বপ্নগুলোকে বাস্তবায়ন করতে পারে।

তিনি আরো বলেন, সেভ ডুনার উপলক্ষে আগামী ২৭ ফেব্রুয়ারি রাঙ্গামাটি সদর জোনের উদ্যোগে রক্ত পরীক্ষা কর্মসূচি করা হবে। এখানে প্রত্যক রক্তদাতার রক্ত পরীক্ষা করা হবে এবং কোন রক্তদাতা শরীরে কোন রোগ আছে কিনা যাচাই-বাছাই করে করে সেভ ডুনার হিসেবে সনদ প্রদান করা হবে বলেও তিনি জানান।

অনুষ্ঠান শেষে অতিথিরা রাঙ্গামাটি স্বেচ্ছায় রক্তদান সংগঠন মানবতা, জীবন, রাঙ্গামাটি ব্লাড ব্যাংক, উন্মেষসহ আরো বেশ কয়েকটি সংগঠনকে রাঙামাটি ব্লাড ব্যাংক সম্মাননা স্মারক প্রদান করেন।

অনুষ্ঠানের আগে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন