Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

রাঙ্গামাটিতে পুলিশের বাধার মুখে বিএনপি’র মানববন্ধন পণ্ড

নিজস্ব প্রতিবেদক:
রাঙ্গামাটিতে পুলিশের বাধার মুখে রোহিঙ্গাদের উপর নির্যাতনের প্রতিবাদে বিএনপি’র মানববন্ধন পন্ড
রাঙ্গামাটিঃ-কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে মায়ানমারে রোহিঙ্গা জনগোষ্ঠির উপর হত্যা ও অমানবিক নির্যাতন বন্ধসহ বাংলাদেশে আশ্রয় গ্রহন করা রোহিঙ্গা জনগোষ্ঠীর মানবিক সাহায্যের প্রদানের দাবিতে রাঙ্গামাটি জেলা বিএনপি’র মানববন্ধন পুলিশের বাধার মুখে পন্ড হয়ে যায়।

শুক্রবার (৮ সেপ্টেম্বর) সকালে রাঙ্গামাটি জেলা বিএনপি’র কার্যালয়ের সামনে মানববন্ধন করতে চাইলে পুলিশ নেতাকর্মীদের ঘিরে রাখে এবং দলীয় কার্যালয় থেকে কাউকে বের হতে না দেয়ার কারণে কার্যালয়ের ভিতরে নেতাকর্মীরা ব্যানার নিয়ে সংক্ষিপ্ত মানবন্ধন কর্মসূচী শান্তিপূর্ণভাবে পালন করে।

এসময় রাঙ্গামাটি জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক দীপন তালুকদার, জেলা বিএনপির যুগ্ন সম্পাদক আলী বাবর, জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক এ্যাড. সাইফুল ইসলাম পনির, জেলা যুব দলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল, জেলা ছাত্র দলের যুগ্ন সম্পাদক কামাল হোসেন, জেলা জাসাসের আহ্বায়ক আবুল হোসেন বালি, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর, ছাত্র দলের সিনিয়র সহসভাপতি মাহাবুবুর রহমান, সহ অন্যান্য সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে সংবাদকর্মীদের জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক দীপন তালুকদার বলেন, আমরা মায়ানমার জনগোষ্ঠির যে নির্যাতন হচ্ছে তার প্রতিবাদে জেলা বিএনপি শান্তিপূর্ণ মানববন্ধন করতে চেয়েছিলাম। কিন্তু পুলিশের বাধার মুখে আমরা মানবিক দাবীগুলো উপস্থাপন করতে পারিনি। তাই সরকারে প্রতি দাবী রইল রোহিঙ্গাদের মানবিক বিষয়গুলো সারা বিশ্বে এবং জাতিসংঘের মাধ্যমে এই সমস্যা সমাধান করা হউক।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন