Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

রাঙ্গামাটিতে দুর্নীতি মামলার আসামি জেল হাজতে

রাঙামাটি প্রতিনিধি:

ভূয়া এবং জাল ব্যাংক গ্যারান্টি দেখিয়ে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের টেন্ডার প্রক্রিয়া দাখিল করে প্রায় সোয়া ৫ কোটি টাকা মূল্যমানের কাজের কার্যাদেশ হাতিয়ে নেয়ার ঘটনায় জড়িত মামলার এজাহার নামীয় আসামী মো. মুজিবুর রহমানকে জেলা জজ আদালত জেল হাজতে প্রেরণ করেছেন।

আসামি  মঙ্গলবার(৩০ অক্টোবার) জেলা জজ আদালতে হাজির হয়ে পুনঃজামিন আবেদন করলে আদালত নামঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরণ করেন।

দুদুক জেলা কার্যলয সূত্র জানায়, আসামি মো. মুজিবুর রহমান এর বিরুদ্ধে মেসার্স মায়শা ট্রেডার্স এর নামে ব্যাংক সনদ জালিয়াতির ঘটনায় গত ১৬/১১/২০১৬ইং তারিখ দুর্নীতি প্রতিরোধ আইনে মামলা হয়। পরে হাইকোর্ট গত ১২/০৯/২০১৭ইং তারিখ আসামির আবেদনের প্রেক্ষিতে তাকে ৬ (ছয়) সপ্তাহের অন্তরবর্তী জামিন প্রদান করেন।

আজ (মঙ্গলবার)ছিল শেষ দিন এবং আসামি তার আইনজীবীর সহায়তায় রাঙ্গামাটি জেলা জজ আদালতে আত্মসমর্পন করে আবারো জামিনের আবেদন জানালে দুদক এর আইনজীবী ও সরকারি (পাবলিক প্রসিকিউটর) পিপি বিরোধীতা করেন। পরে বিজ্ঞ আদালত তার জামিন আবেদন নাকচ করে জেল হাজতে প্রেরণ করেন।

সৈয়দ নজরুল ইসলাম সহকারী পরিচালক দুদক রাঙ্গামাটি জানিয়েছেন, মামলার এজাহার নামীয় আসামি মো. মুজিবুর রহমানকে আদালত জেল হাজতে প্রেরণ করেছেন। এর আগে ভুয়া ব্যাংক গ্যারান্টি দিতে সহায়তা করায় রূপালী ব্যাংক তবলছড়ি শাখায় ব্যবস্থাপককে আটক করে দুদক। বর্তমানে তিনিও জামিনে রয়েছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন