রাঙ্গামাটিতে এফসি লন্ডন ফুটবল ক্লাব ও রাঙ্গামাটি সোনালী অতিতের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

Sports Pic-01

নিজস্ব প্রতিনিধি:

রাঙ্গামাটিতে এফসি লন্ডন ফুটবল ক্লাব ও রাঙ্গামাটি সোনালী অতিত খেলোয়াড়দের সাথে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে চিংহ্লামং মারী স্টেডিয়ামে প্রীতি ফুটবল ম্যাচটির আয়োজন করে রাঙ্গামাটি জেলা ক্রীড়া সংস্থা।

এ সময় রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, জেলা প্রশাসক মো. সামসুল আরেফিন, অতিরিক্ত পুলিশ সুপার শহীদ উল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) চিত্ত রঞ্জন পাল, রাঙ্গামাটি নবনির্বাচিত পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি সুনীল কান্তি দে, প্রাক্তন পৌর মেয়র সাইফুল ইসলাম চৌধুরী ভুট্টো, পৌর কাউন্সিলর কালায়ন চাকমাসহ জেলা প্রাক্তন খেলোয়াড়বৃন্দ আগত এফসি লন্ডন ফুটবল ক্লাব ও সোনালী অতিতের খেলোয়াড়দের সাথে পরিচিতি ও শুভেচ্ছা বিনিমিয় করেন।

৯০ মিনিটের খেলার প্রথমার্ধে এফসি লন্ডন ফুটবল ক্লাব, রাঙ্গামাটি সোনালী অতিত খেলোয়াড় ও দর্শকদের মাতিয়ে রাখতে রাঙ্গামাটি জেলা প্রশাসক সোনালী অতিতের পক্ষে ১৩নং জার্সি পড়ে খেলায় অংশ গ্রহণ করেণ। সোনালী অতিতের পক্ষে দেশের জাতীয় খেলোয়াড়দের মধ্যে অরুণ চাকমা, বরুণ চাকমা, অতিশ, কিংশুকসহ অনেক খেলোয়াড় অংশ গ্রহণ করেণ।

খেলার প্রথমার্ধে দুই পক্ষের মাঝে কোন গোল পাওয়া না গেলেও খেলার দ্বিতীয়ার্ধে এফসি লন্ডন ফুটবল ক্লাবের পক্ষে ১০নং জার্সি পরিহিত তোফাজ্জল ইসলাম প্রথম গোল ও ৯নং পরিহিত জাকির হোসেন খান ২য় গোলটি করেণ। শেষ পর্যন্ত ৯০মিনিটে রেফারির শেষ হুইসেল বাজিয়ে খেলার সমাপ্তি ঘোষণা করেণ।

প্রধান রেফারি হিসেবে খেলা পরিচালনা করেণ মো. সোহেল আহম্মেদ এবং সহকারী রেফারি হিসেবে হাসমত আলী ও সুমন চৌধুরী এবং ৪র্থ রেফারি হিসেবে ছিলেন আবুল বাশার চৌধুরী।

খেলা শেষে জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে এফসি লন্ডন ফুটবল ক্লাবকে একটি শুভেচ্ছা ক্রেস্ট প্রদান করেন আমন্ত্রিত অতিথিরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন