রাঙামাটি জেলা ওলামালীগ এর আহ্বায়ক কমিটি গঠিত

olama-league-1-copy

রাঙামাটি প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামী ওলামা লীগ রাঙামাটি জেলা কমিটি ভেঙ্গে দিয়ে নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। মাওলানা কাজী মোহাম্মদ শফিউল আলম জেহাদী আহবায়ক ও মাওলানা মোঃ নাজমুল হক ইয়ামিনীকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। কেন্দ্রীয় ওলামা লীগ এর সভাপতি মিজানুর রহমান মিজানী ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাবলা স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে কমিটির সদস্যরা অসাম্প্রদায়িক মূল্যবোধ বিশ্বাসী, ধর্মান্ধতা, জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ মোকাবেলা এবং মুক্তিযুদ্ধের চেতনায় কাজ করবে বলে আশা প্রকাশ করা হয়।

শনিবার রাঙামাটি জার্নালিস্ট এসোসিয়েশন কার্যালয়ে নব গঠিত আহ্বায়ক কমিটির পরিচিতি উপলক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এ সময় কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি আবদুল্লাহ নিজামি ও সদস্য আবদুল খালেক ছানুবি উপস্থিত ছিলেন, নব গঠিত আহ্বায়ক কমিটির আহ্বায়ক মাওলানা কাজি শফিউল আলম জেহাদী, সদস্য সচিব মাওলানা মোঃ নাজমুল হক ইয়ামিনী, সদস্য ক্বারী মাকসুদুর রহমান, ইয়াছিন আলী, আজিজুল হক ও জাকির হোসেন উপস্থিত ছিলেন।

নব গঠিত আহবায়ক কমিটির অন্যান্যরা হলেন যুগ্ম আহ্বায়ক মো. শাহজালাল ফারুকী, ও মুহাম্মদ মিজানুর রহমান, সদস্য মুহাম্মদ জয়নুল আবেদীন, শফিকুর রহমান, ইয়াছিন আলী, সালেহ আহম্মদ, আকতার হোসেন, হায়দার আলী, আজিজুল হক, আলা উদ্দিন, জাকির হোসেন, মনজুর আলম, শফিকুল ইসলাম, ক্বারী মাকসুদুর রহমান, ডাঃ মুহাম্মদ ইনামুল হক মুজাহেরী, আব্দুল্লাহ আল মামুন, বশির আনসারী, জাহাঙ্গীর আলম, নুরুল হক।

সংবাদ সম্মেলনে জানানো হয়, বিগত কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় তা বিলুপ্ত করা হয়েছে। এ ছাড়াও ঐ কমিটির সভাপতি কারী ওসমান গনি চৌধুরীর বিরুদ্ধে স্বেচ্ছাচারিতা, জামায়াত-বিএনপির সাথে সখ্যতা, বিভিন্ন নিয়োগে অর্থ বাণিজ্য, স্বজনপ্রীতি ও দুর্নীতির অভিযোগ থাকায় জেলা ওলামা লীগ কমিটি বিলুপ্তি করে আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

One Reply to “রাঙামাটি জেলা ওলামালীগ এর আহ্বায়ক কমিটি গঠিত”

  1. সন্তু লারমা হচ্ছে
    জুম জাতির কুলাংগার
    বিজন্মা শয়তান,, সন্তু লারমাকে প্রকাশ্য ভাবে মেরে ,,,, উচিত,,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন