রাঙামাটি আওয়ামী লীগের সাধরাণ সম্পাদকে প্রাণ নাশের হুমকি

স্টাফ রিপোর্টার:

রাঙামাটি আওয়ামী লীগের সাধরাণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মো. মুছা মাতব্বরকে প্রাণ নাশের হুমকি দিয়েছে দূর্বৃত্তরা। গত মঙ্গলবার রাত ১১টায় তার ব্যক্তিগত মোবাইল ফোন নং- ০১৮১৫-৯৫৭৭৮৭ এই নম্বরে হুমকি দেওয়া হয়।

এ ব্যাপারে রাঙামাটি আওয়ামী লীগের সাধরাণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মো. মুছা মাতব্বর বলেন, গত মঙ্গলবার রাত ১১টায় তাঁর ব্যবহারিত মোবাইল ফোনে অজ্ঞাত নম্বর থেকে কল আসে, তিনি কল রিসিভ করতেই কে বা কারা তাকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে ফোন বন্ধ করে দেয়। এছাড়া তাঁর ব্যবসা পরিচালনাকারী ও অফিস সহকারী মো. জয়নাল আবেদীনকেও প্রাণ নাশের হুমকি দেওয়া হয়।

তিনি আরও বলেন, সম্প্রতি অনুষ্ঠিত রাঙামাটি পৌরসভা নির্বাচন রাঙামাটি জেলা আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মেয়র নির্বাচীত হওয়ার পর কিছু মুষ্ঠিমেয় গোষ্ঠী তার বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্র করে আসছে। এ হুমকির কারণ হতে পারে, নির্বাচনী পরবর্তী সময় সহিংসতা। এ বিষয়টি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদার।

বুধবার এব্যাপারে মুছা মাতব্বরের সহকারী মো. জয়নাল আবেদীন বাদী হয়ে রাঙামাটি কোতয়ালী থানায় একটি সাধরাণ ডায়রী করেন। যার জিডি নং-৫৩৫।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন