Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

রাঙামাটির সাংবাদিকদের হেলমেট দিলো সেনাবাহিনী

Pic-20-04-16-6

স্টাফ রিপোর্টার:

রাঙামাটির শহরের গণসচেতনতা বাড়াতে কর্মরত সাংবাদিকদের হেলমেট দিলো সেনাবাহিনী। বুধবার বেলা সাড়ে ১২টায় রাঙামাটি রিজিয়নের উদ্যোগে স্থানীয় সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভার আয়োজন করা করা হয়। সভা শেষে ১২ জন সাংবাদিককে লটারির মাধ্যমে বিজয়ী করে হেলমেট প্রদান করেন রাঙামাটি রিজিয়ন কমান্ডার ব্রি. জে. সানাউল হক পিএসসি।

লটারি ছাড়া আরও তিন সাংবাদিককে সরাসরি হেলমেট প্রদান করা হয়। তারা হলেন- প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল, একমাত্র নারী সাংবাদিক ফাতেমা জান্নাত মুমু ও মোশারফ হোসেন। এ সময় রিজিয়নের জিটু আই মেজর তসলিম ও মেজর মেহেদী, মেজর ওয়াদুদ উপস্থিত ছিলেন।

সভায় রিজিয়ন কমান্ডার সানাউল হক বলেন, রাঙামাটি একটি ছোট শহর। তাই সড়কও একটি। কিন্তু অনেকে অসচেতনতার কারণে হেলমেট ছাড়া সড়কে নিয়ন্ত্রণবিহীন মোটর সাইকেল চালায়। এতে প্রায় সময় সড়ক দূর্ঘটনার শিকার হয়। অনেক নিষেধাজ্ঞা থাকার পরও মোটর সাইকেল আরোহীদের হেলমেট পড়তে বাধ্য করা যাচ্ছে না। তারা বুঝতে চায় না। একটি হেলমেট পারে একটি মানুষকে দূর্ঘটনা থেকে রক্ষা করতে। তিনি মোটর সাইকেল আরোহীদের হেলমেট পড়ার আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন