রাঙামাটির বিলাইছড়িতে মাসব্যাপী ক্রিকেট প্রশিক্ষণ সমাপ্ত হয়েছে

স্টাফ রিপোর্টার:
রাঙামাটি পার্বত্য জেলা ক্রীড়া অফিসের আয়োজনে রাঙামাটির বিলাইছড়ি উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের ৩০ জন ক্রিকেট অনুরাগী ছাত্রদের অংশগ্রহণে মাসব্যাপী ক্রিকেট প্রশিক্ষণ কোর্স বৃহস্পতিবার সমাপ্ত হয়েছে। কোর্স শেষে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়েছে।

জেলা ক্রীড়া কর্মকর্তা স্বপন কিশোর চাকমার সভাপতিত্বে সনদপত্র বিতরণ অনুষ্ঠানে বিলাইছড়ি উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি চন্দ্র লাল চাকমা প্রধান অতিথি হিসেবে এবং বিশেষ অতিথি হিসেবে বিলাইছড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম উপস্থিত থেকে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করেন।

সনদপত্র বিতরণকালে বক্তারা বলেন, ক্রিকেটে বর্তমানে বাংলাদেশ অনেক দূর এগিয়ে গেছে এবং দেশ বিদেশে অনেক সুনাম অর্জন করেছে। তাই ভাল প্রশিক্ষণের মাধ্যমে এ জেলা ও উপজেলা থেকেও ভাল ক্রিকেটার বের করা সম্ভব। বক্তরা বলেন, শিক্ষার পাশাপাশি ক্রিড়াও প্রয়োজন রয়েছে। জাতি গঠনে শিক্ষার যেমন প্রয়োজন তেমনি শরীর ও মনকে সুস্থ রাখতে ক্রিড়ার কোন বিকল্প নেই। তাছাড়া যুব সমাজকে মাদকমুক্ত করতে ক্রিড়ার বিশেষ প্রয়োজন রয়েছে।

বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাসব্যাপী ক্রিকেট প্রশিক্ষণ কোর্স প্রদান করেন বিলাইছড়ি উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক (বিপিএড) সত্য প্রিয় তংচঙ্গ্যা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন