রাঙামাটির বরকলে বিএনপির উপজেলা শাখার সম্মেলন সম্পন্ন

bnp sommelon pic-1

স্টাফ রিপোর্টার:
রাঙামাটির জেলার বরকলে বিএনপির উপজেলা শাখার সম্মেলন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার সকালে রাঙামাটির বরকল উপজেলা শাখার উদ্যোগে উপজেলা পুরনো সম্মেলন কক্ষে এ সম্মেলন ও আলোচনাসভার আয়োজন করা হয়।

বরকল উপজেলা সভাপতি দিদারুল আলমের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ ধর্ম বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট দীপেন দেওয়ান বলেন, নিজেদের মধ্যে দ্বন্দ্ব দিয়ে নয়, শান্তি ও সম্প্রীতির মাধ্যমে দলকে শক্তিশালী করতে হবে। কারণ একটি অশুভ শক্তি বিএনপির সম্প্রীতি বিনষ্ট করার চেষ্টা করছে। তাছাড়া বর্তমান আওয়ামী লীগ সরকার বাংলাদেশ জাতীয়তাবাদী দলকে নিচিহ্ন করতে দলের নেতা কর্মীদের উপর হামলা-মামলা ও গুম-হত্যাসহ নানা হয়রানি অব্যাহত রেখেছে।

তিনি আরও বলেন, সরকারের এ স্বৈরাচারী আচরণে এ দেশের মানুষ নিরাপত্তাহীনতায় রয়েছে। তাই আগামীতে দেশ নেত্রী খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করতে সম্মেলনের মাধ্যমে দলকে ঐক্যবদ্ধ করে স্বৈরাচারী এ সরকারকে পতন ঘটানোর আহবান জানান তিনি।

রাঙামাটির বরকল উপজেলা শাখার উদ্যোগে সভায় আরও উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সাইফুল ইসলাম পনিরসহ অন্যান্য নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে বরকল উপজেলা নতুন কমিটিতে ছিদ্দিক ব্যাপারীকে সভাপতি, জাহাংগীর আলমকে সাধারণ সম্পাদক ও নজরুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট বরকল উপজেলা কমিটি গঠন করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন