রাঙামাটিতে ৪টি আগ্নেয়াস্ত্রসহ জেএসএস সন্ত্রাসী আটক

উ্ডপটডচ

স্টাফ রিপোর্টার:

রাঙামাটি জেলার লংগদু উপজেলার সিজকমুখ খাগড়াছড়ি পাড়া থেকে অভিযান চালিয়ে তিনটি পিস্তল, একটি বন্দুক, ১৮ রাউন্ড গুলিসহ এক চাঁদাবাজকে আটক করেছে নিরাপত্তা বাহিনী। আটককৃত চাঁদাবাজের নাম নির্ভিক চাকমা(৩৬)। সে স্থানীয় জে্এসএস মূলের শীর্ষ চাঁদাবাজ বলে পার্বত্যনিউজকে নিশ্চিত করেছে নিরাপত্তা বাহিনী সূত্র।

সূত্র জানিয়েছে, সিজকমুখ খাগড়াছড়ি পাড়ায় আস্তানা গেড়ে সন্ত্রাসীরা বাঘাইছড়ি লংগদুর বিভিন্নস্থানে চাঁদাবাজি করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোরে নির্ভিক চাকমার বাড়িতে অভিযান চালায় নিরাপত্তা বাহিনী। এসময় তাকে আটক করে তার বাড়িতে তল্লাশি চালিয়ে এই বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র উদ্ধার করা সম্ভব হয়। উদ্ধারকৃত মালামালের মধ্যে রয়েছে, দুইটি বিদেশী অটোমেটিক পিস্তল, একটি এলজি পিস্তল, একটি দেশী বন্দুক, গান, ১৮ রাউন্ড তাজা গুলি, আমর্ড পুলিশ ব্যাটালিয়নের একসেট পোশাক, দুইটি মোবাইল ফোন ফোন, একটি ট্যাব, চাঁদা আদায়ের রশিদ ও আদায়কৃত বিপুল পরিমাণ চাঁদার টাকা।

ততিাডআ

প্রাথমিক জিজ্ঞাসাবাদে নির্ভিক চাকমা নিজেকে জেএসএসের সাথে সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছে বলে জেএসএস জানিয়েছে।

বাঘাইছড়ি উপজেলা থানার কর্মকর্তা মো. আবুল কালাম এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, চাঁদাবাজির অভিযোগে অবৈধ অস্ত্রসহ যৌথ বাহিনীর দল নির্ভিক চাকমা নামে একজনকে আটক করেছে। তাকে বাঘাইছড়ি থানা পুলিশের কাছে হস্তান্তর করার কথা রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন