রাঙামাটিতে সেনাবাহিনী ৫৬ ই বেঙ্গলের কুচকাওয়াজ ও পতাকা প্রদান

Rangamati-Army-Picture-1
স্টাফ রিপোর্টার:
রাঙামাটির নানিয়ারচরের বাংলাদেশ সেনাবাহিনীর ৫৬ ই বেঙ্গল রেজিমেন্টের রেজিমেন্টাল কুচকাওয়াজ ও পতাকা প্রদান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯টায় শহরের রাঙামাটির সেনাবাহিনী মাঠে আয়োজিত কুচকাওয়াজ অনুষ্ঠানে সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশনের জেনারেল কমান্ডিং অফিসার মেজর জেনারেল সাব্বির আহমেদ সালাম গ্রহণ করেন ।

এসময় রাঙামাটির ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল রিদওয়ান আহমেদ, রাঙামাটি জেলা প্রশাসক মো. মোস্তফা কামাল, জেলা পুলিশ সুপার আমেনা বেগম, পৌর মেয়র সাইফুল ইসলাম চৌধুরী ভুট্টো ও সেনাবাহিনীর উর্ধ্বতন কর্মকর্তাগণ কুচকাওয়াজ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্যারেড কমান্ডার হিসাবে প্যারেড পরিচালনা করেন রাঙামাটি সেনাবাহিনীর ৫৬ ই বেঙ্গলের কমান্ডার লে. কর্ণেল সোহেল আহমেদ ।

এর আগে জিওসি ৫৬ ই বেঙ্গলের কাছে রেজিমেন্টাল পতাকা প্রদান করেন। পরে জিওসি মনোজ্ঞ কুচকাওয়াজ পরিদর্শন করেন এবং উপস্থিত সেনাবাহিনীর কর্মকর্তা ও সদস্যদের উদ্দেশে বক্তব্য রাখেন।

উল্লেখ্য, ২০০৪ সালে সেনাবাহিনীর ৬৬ পদাতিক ডিভিশনে এই নতুন ব্যাটালিয়নের জন্ম হয়। সাম্য, শক্তি ও ক্ষিপ্রতার মূল মন্ত্রকে সামনে রেখে এর নামকরণ করা হয় অটল-৫৬।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন